bengali news
Highlights

  • সমলিঙ্গ ভালবাসার থিমে আপত্তি
  • বিশ্বের অন্যান্য প্রান্তেও মুক্তির ছাড়পত্র পেলেও দুবাই এবং সংযুক্ত আরব আমিরশাহিতে ব্যান করা হল ‘শুভ মঙ্গল জাদা সাবধান’!
  • আয়ুষ্মান এবং জীতেন্দ্রর রোম্যান্সকে মন খুলে স্বাগত জানিয়েছেন দর্শকেরা

 

মহানগর ওয়েবডেস্ক: শুক্রবারই মুক্তি পেয়েছে ‘শুভ মঙ্গল জাদা সাবধান’। আয়ুষ্মান খুরানা এবং জীতেন্দ্র কুমারের রোম্যান্সকে মন খুলে স্বাগত জানিয়েছেন দর্শকেরা। ভারত সহ বিশ্বের অন্যান্য প্রান্তেও মুক্তির ছাড়পত্র পেয়েছে ছবিটি, তবে দুবাই এবং সংযুক্ত আরব আমিরশাহিতে ব্যান করা হল ‘শুভ মঙ্গল জাদা সাবধান’!

জানা গিয়েছে, দুবাই এবং আরব দেশে এই ছবির মুক্তির জন্য নির্মাতারা আয়ুষ্মান এবং জীতেন্দ্রর চুম্বনের দৃশ্যও ছেঁটে ফেলেন। তবে তাদের মূল বক্তব্য, সমলিঙ্গ ভালবাসার থিম নিয়ে। সূত্রের খবর, কীভাবে একটি ছবিতে সমলিঙ্গ ভালবাসাকে দেখানো হল এবং তা নিয়ে কেন কোনও আপত্তি জানানো হল না? এখানেই নয়, তাদের আরও দাবি, যেভাবে ছবিতে সমলিঙ্গ ভালবাসার বিষয়টিকে মজার ছলে দেখানো হয়েছে তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। যদিও এই বিষয়ে নির্মাতারা কোনও মন্তব্য করেননি।

‘শুভ মঙ্গল জাদা সাবধান’-এ পরিচালক হিতেশ দুই পুরুষের ভালবাসার সম্পর্ককে তুলে ধরেছেন। তারা একে অপরের সঙ্গে জীবন কাটাতে চায়। এই বিষয় সামনে আসার পরই পরিবারের লোকজন আপত্তি তোলে। তবে গোটা বিষয়কেই হাসির ছলে দেখানো হয়েছে। আয়ুষ্মান এবং জীতেন্দ্র ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন নীনা গুপ্তা, গজরাজ রাও, সুনীতা রাজওয়ার, মানবী গার্গো এবং অন্যান্য কলাকুশলীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here