বাম-কংগ্রেস জোটে সুবিধা পাবে বিজেপি! এবার শুভেন্দুর গলায় মুকুলের সুর

0
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, খড়্গপুর: খড়্গপুরে প্রচারে রবিবার মুকুল বলেছিলেন, সিপিএম ও কংগ্রেস জোট করায় বিজেপির সুবিধাই হবে। সেদিনই আবার শুভেন্দু অধিকারী বললেন, বিজেপিকে জেতাতে কংগ্রেস ও সিপিএম জোট বেঁধেছে।

‘বিজেপি যাতে সুবিধা পায় তার জন্য বাম-কংগ্রেস বিভিন্ন এলাকায় গিয়ে প্রচার চালিয়ে যাচ্ছে।’ রবিবার সন্ধ্যায় খড়্গপুর শহরে নির্বাচনের প্রচারে এসে এই কথা বলেন তৃণমূল কংগ্রেসের নেতা শুভেন্দু অধিকারী। এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রদীপ সরকারের হয়ে প্রচারের জন্য সভা করে শুভেন্দু অধিকারী বলেন, কংগ্রেস-সিপিএম জোট বেঁধে বিজেপির বি-টিম হয়ে কাজ করছে। তৃণমূল কংগ্রেসকে হারিয়ে বিজেপিকে জেতাতে এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

দিলীপ ঘোষকে আক্রমণ করে তিনি বলেন, বিধানসভাতে খড়্গপুরের উন্নয়নের জন্য একটাও কথা বলেননি। বিধায়ক ফান্ডের টাকার কোনও কাজ করেননি। সাংসদ হয়েও তিনি মানুষকে ধোঁকা দিয়ে চলেছেন।

বর্তমানে খড়্গপুর সদরে বিজেপির হয়ে প্রাথী হয়েছেন প্রেমচাঁদ ঝা। আর বিক্ষুব্ধ বিজেপি নেতা প্রদীপ পট্টনায়কও লড়ছেন দলের বিরুদ্ধে। তাঁকেও কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘কে আসল আর কে নকল বিজেপি, তার জন্য লড়াই চলছে। কে দ্বিতীয় ও কে তৃতীয় হবে তার প্রতিযোগিতা চলছে। বিজেপি উন্নয়নের জন্য কিছু করে না, উন্নয়নের কথা বলে না, জাতপাত ধর্মের নামে ভুল বুঝিয়ে ভোট চাইছে।’

শুভেন্দু অধিকারী আরও বলেন, পুরসভার চেয়ারম্যান প্রদীপ সরকার জিতে বিধানসভাতে যাবেন ও তৃণমূল কংগ্রেস এই এলাকার আরও অনেক উন্নয়নের কাজ করবে। এদিন শুভেন্দু অধিকারী সন্ধায় খড়্গপুর সদরের আয়মাতে প্রথম সভাটি করেন৷ পরে খড়্গপুর শহরের ইন্দাতে দ্বিতীয় সভা করেন তৃণমূলের প্রার্থী প্রদীপ সরকারের সমর্থনে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here