kolkata news

মহানগর ডেস্ক:  বৃহস্পতিবার বিকেলে নন্দীগ্রামের বিধায়ক হিসেবে শপথ নেন শুভেন্দু অধিকারী। তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, বাংলায় কোনও হিন্দু সুরক্ষিত নন। বাংলায় কেউ সুরক্ষিত নন। ১৫৬ কিলোমিটার দূর থেকে আমি শপথ নিতে আসতে পেরেছি, আমার ভাগ্য ভালো বলে। যেখানে কেন্দ্রীয় মন্ত্রী সুরক্ষিত নন, সেখানে আমরা কী করে সুরক্ষিত থাকতে পারি।

রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ২০০১ সালে আমি তৃণমূলের প্রার্থী হয়ে অল্প ভোটে হেরেছিলাম। সেই সময় তৎকালীন শাসক দল সিপিএমের তরফে সন্ত্রাস চালানো হয়েছিল। এখনের সন্ত্রাস, সমস্ত সন্ত্রাসকে হারিয়ে দিয়েছে। শুধুমাত্র বিশেষ সম্প্রদায়ের ওপর হামলা চালনা হয়েছে। এখনের পরিস্থিতি দেশভাগের কথা মনে করিয়ে দিচ্ছে বলেও শুভেন্দু অধিকারী অভিযোগ করেন।

তিনি বিজেপি প্রসঙ্গে বলেন, বিজেপি কোনও প্রাইভেট কোম্পানি নয়, দলের শীর্ষ নেতৃত্ব এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। বৃহস্পতিবার আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়ে তৃণমূলের হামলার মুখে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী ভি মুরলীধরণ। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী ক্ষোভ উগড়ে দেন। তবে কোভিড পরিস্থিতিতে রাজ্যকে সহযোগিতার আশ্বাস দেন বিজেপি বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here