Home Featured রাজীবকে বিচ্ছিন্ন করতে মাঠে নামলেন শুভেন্দু!

রাজীবকে বিচ্ছিন্ন করতে মাঠে নামলেন শুভেন্দু!

0
রাজীবকে বিচ্ছিন্ন করতে মাঠে নামলেন শুভেন্দু!
Parul

নিজস্ব প্রতিনিধি : হাওড়ার দলবদলু নেতাদের নিয়ে বৈঠক করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গল-সন্ধ্যায় ওই বৈঠক হয়। বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী সহ এক ঝাঁক দলবদলু নেতানেত্রী হাজির ছিলেন ওই বৈঠকে। গেরুয়া শিবির সূত্রে খবর, ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যাঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন, তাঁদের সক্রিয় করতেই এদিন বৈঠক করেন শুভেন্দু। রাজীবের থেকে তিনি এঁদের বিচ্ছিন্নও করতে চাইছেন বলে ধারণা ওয়াকিবহাল মহলের।  

বিরোধী দলনেতার দায়িত্ব নিয়েই সংগঠনকে চাঙা করতে উদ্যোগী হন শুভেন্দু। বিজেপিতে যোগ দিয়েই তিনি জেনেছিলেন, রাজ্যের প্রায় ৩৫ হাজার বুথে সংগঠনই নেই বিজেপির। ভোটপর্ব চুকে গেলে সংগঠনের কাজে নজর দেন শুভেন্দু। একুশের নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন এক ঝাঁক নেতানেত্রী। এঁদের মধ্যে বালির প্রাক্তন বিধায়ক বৈশালী ডালমিয়া এবং হাওড়া পুরসভার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তী ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চাটার্ড বিমানে দিল্লি গিয়ে হাতে তুলে নেন গেরুয়া ঝান্ডা।

বিধানসভা নির্বাচনে বিজেপির বিপর্যয়ের পরে মোহভঙ্গ হয় দলবদলুদের একাংশের। বেসুরো গাইতে শুরু করেন রাজীব। প্রথমে তৃণমূল নেতা কুণাল ঘোষ ও পরে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন রাজীব। পার্থর মাতৃবিয়োগের পর তাঁর সঙ্গেও দেখা করেন তিনি। রাজীব বেসুরো গাইতেই টনক নড়ে বিজেপি নেতৃত্বের। এর পর মঙ্গলবার সন্ধ্যায় হাওড়ার দলবদলু নেতাদের সঙ্গে বৈঠকে বসেন বিরোধী দলনেতা। উপস্থিত ছিলেন রথীন, বৈশালী, জটু লাহিড়ি, শীতল সর্দার। উপস্থিত ছিলেন একদা হাওড়া জেলা তৃণমূলের নেতা সুপ্রীতি চট্টোপাধ্যায়ও। বিজেপি সূত্রে খবর, দ্রুত এঁদের সংগঠনের কাজে নামতে অনুরোধ করেছেন শুভেন্দু।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here