Home Featured এমন কাজ করবেন না, যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়: শুভেন্দু

এমন কাজ করবেন না, যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়: শুভেন্দু

0
এমন কাজ করবেন না, যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়: শুভেন্দু
Parul

নিজস্ব প্রতিনিধিএমন কাজ করবেন না, যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়! আজ, সোমবার এই ভাষাতেই পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে হুমকি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সঙ্গে এও স্মরণ করিয়ে দিলেন, আপনাদের হাতে যদি রাজ্য সরকার থাকে, তাহলে আমাদের হাতে রয়েছে কেন্দ্রীয় সরকার!

নির্বাচনোত্তর হিংসার অভিযোগের সরগরম বঙ্গ-রাজনীতি। বিজেপির অভিযোগ, ভোট পরবর্তী হিংসায় তাঁদের দলের বহু নেতা-কর্মী ঘরছাড়া হয়েছেন। তৃণমূলের কর্মী-সমর্থকদের হাতে প্রহৃতও হয়েছেন অনেকে। হিংসায় ক্ষতিগ্রস্তদের দেখতে কোচবিহার ও নন্দীগ্রামে গিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড় স্বয়ং। হিংসা যে হয়েছে, তা নিয়ে আদালতে রিপোর্টও দিয়েছে জাতীয় মানবাধিকার কমিশনও।

বিজেপির অভিযোগ, গোটা রাজ্যের ছবিটাই প্রায় এক।  পূর্ব মেদিনীপুরেও ভোট পরবর্তী হিংসার শিকার হয়েছেন গেরুয়া শিবিরের বহু নেতাকর্মী। বিনা কারণে বিজেপি কর্মীদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হচ্ছে। এসবেরই প্রতিবাদে এদিন তমলুকের নিমতৌড়ির এসপি অফিসের সামনে সভা করেন শুভেন্দু। এদিনের ওই সভায় জেলার সব বিধায়কই উপস্থিত ছিলেন। এই সভায়ই শুভেন্দু বলেন, এখানে একটা বাচ্চা ছেলে এসপি এসেছে। মিস্টার অমরনাথ কে। কী করছেন, প্রত্যেক দিন কাকে ডাকছেন, সব জানি। আমি অনেক পুরানো খেলোয়াড়। আপনাদের শুধু বলে গেলাম, আপনি সেন্ট্রাল ক্যাডারের অফিসার। এমন কাজ করবেন না যাতে কাশ্মীরের অনন্তনাগে ডিউটি করতে হয়। বিরোধী দলনেতা বলেন, প্রত্যেকটা ফোন কল, রেকর্ড আমাদের কাছে আছে। আপনাদের হাতে যদি রাজ্যের সরকার থাকে, তবে আমাদের কাছেও কেন্দ্রের সরকার আছে। নরেন্দ্র মোদি কাশ্মীরকে সিধে করে দিয়েছেন। সিবিআই তদন্তের হুঁশিয়ারিও দিয়েছেন শুভেন্দু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here