kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধিতৃণমূলকে বাংলা থেকে উপড়ে ফেলতে যা করার, শুভেন্দু সব করবে…! একুশে জুলাই বিজেপির শ্রদ্ধাঞ্জলি দিবসে রাজ্যের শাসক দলকে এমনই হুঁশিয়ারি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন তাঁর ভাষণের আগাগোড়া লক্ষ্য ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে নন-এমএলএ মুখ্যমন্ত্রী বলেও কটাক্ষ হানেন বিজেপি নেতা শুভেন্দু।

ads

ফি বছর ২১ জুলাই দিনটি শহিদ দিবস হিসেবে পালন করে তৃণমূল। এবছর দিনটিকে শ্রদ্ধাঞ্জলি দিবস হিসেবে পালন করে বিজেপি। নির্বাচনোত্তর হিংসায় বিজেপির যাঁরা প্রাণ হারিয়েছেন, এদিন তাঁদের স্মৃতিতেই হেস্টিংসে ভার্চুয়াল সভা করেন শুভেন্দু। সেই সভায় তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্রয়ে এক বিশেষ সম্প্রদায়ের দুষ্কৃতীরা বাংলায় বিজেপি তথা শান্তিপ্রিয় বাঙালির অস্তিত্ব বিপন্ন করতে সচেষ্ট হয়েছে।

ওই সভায়ই তিনি পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল সরকারকে উপড়ে ফেলার ডাক দেন। শুভেন্দু বলেন, পশ্চিমবঙ্গাল সে ইসকো উখাড় ফেক নে কে লিয়ে জো করনা হ্যায়, শুভেন্দু সব করেগা…! জাতীয় মানবাধিকার কমিশনের রিপোর্ট প্রসঙ্গে তিনি বলেন, বাংলায় শাসকের আইন চলে, আইনের শাসন চলে না।

এদিন আগাগোড়া মমতাকে নিশানা করেন শুভেন্দু। তিনি বলেন, যার এক কান কাটা হয়, সে রাস্তার একপাশ দিয়ে চলে। আর যার দু কান কাটা হয়, সে রাস্তার মাঝখান দিয়ে যায়। আর এই হেরো নন-এমএলএ মুখ্যমন্ত্রী সরকার চালাচ্ছে। যে কোভিডের মধ্যে লকডাউন তুলে দিয়েছে। বন্ধ কী? শুধু রেল বন্ধ রয়েছে। রেল ক্ষতিগ্রস্ত হলে মাননীয়া খুশি হন। স্কুল-কলেজ বাদে সব খোলা!

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here