kolkata news
Parul

 

ads

নিজস্ব প্রতিনিধি: গতকাল বাবার হাত ধরে ‘ঘর ওয়াপসি’ হয়েছে মুকুল-পুত্র শুভ্রাংশু রায়ের। তৃণমূলে প্রত্যাবর্তনের পর সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় মুকুল রায় গতকাল বলেছিলেন, বিজেপি দলটি করা যায় না। তাই আবার নিজের পুরনো দলে ফিরে এসেছেন। একইসঙ্গে তিনি জানিয়েছিলেন, তার বিজেপি ছাড়ার কারণ কী, তা পরে লিখিত আকারে সংবাদ মাধ্যমকে জানাবেন। গতকাল বাবার সঙ্গে এক মঞ্চে থাকলেও দলত্যাগ প্রসঙ্গে একটিও কথা বলেননি শুভ্রাংশু রায়। আজ তিনি কথা বলেছেন তাঁর দল বদলের কারণ নিয়ে।

​শুভ্রাংশু বলেছেন, একটা রাজনৈতিক দলে এত জনসমর্থন নিয়ে জিতে এসেছে এক মাসে হল না। তাকে ৩৫৬-র ভয় দেখানো হচ্ছে। এজেন্সি দিয়ে ভয় দেখানো হচ্ছে। শুধু তাই নয়, সাম্প্রদায়িক তাস খেলেও বেকায়দায় ফেলার চেষ্টা চলছে। রাজ্যের নির্বাচিত সরকারকে এইভাবে বিব্রত করা আমরা ভাল চোখে দেখছিলাম না। রাজ্যের মানুষ কী চায় তারা তা ভোটের ফলে বুঝিয়ে দিয়েছেন।‘ নিজের বিজেপি ছাড়ার কারণ হিসেবে আজ এই কথাগুলো বলেছেন শুভ্রাংশু রায়।

​মায়ের অসুস্থতা নিয়েও এদিন মুখ খুলেছেন শুভ্রাংশু। তিনি বলেছেন, মা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। কিন্তু খোঁজ নেননি বিজেপির কেউ। অথচ যার যাওয়ার কোনও কারণ ছিল না সেই অভিষেক বন্দ্যোপাধ্যায় মাকে দেখতে গিয়েছিলেন হাসপাতালে। দলের নেতাদের এমন উপেক্ষার বিষয়টি শুভ্রাংশু খুব ভাল চোখে দেখছেন না বলে আগেই জানিয়েছিলেন। যদিও, অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর মাকে হাসপাতালে দেখতে যাওয়ার পরপরই সেদিন দেখে আসেন দিলীপ ঘোষ। পরদিন মুকুল রায়কে ফোন করে খবর নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here