নিজস্ব প্রতিবেদক, উস্তি: মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে বিজেপি-তৃণমূলের সংঘর্ষে অগ্নিগর্ভ দক্ষিণ ২৪ পরগনার উস্তি। মুড়িমুড়কির মতন ফাঁটল বোমা চললো গুলি। পরিস্থিতি সামাল দিতে গিয়ে গুলিবিদ্ধ হতে হয় এক সাব ইন্সপেক্টরকে। জানা গিয়েছে গুলিবিদ্ধ এসআইের নাম রফিকুজ্জামান।

সোমবার উস্তি ব্লক অফিসে রীতিমত মিছিল করে মনোনয়নপত্র জমা দিতে যান বিজেপি কর্মীরা। অভিযোগ, সেই সময় তাঁদের পথ আটকায় শাসক দল আশ্রিত দুষ্কৃতী বাহিনী। বিজেপি কর্মীদের সঙ্গে খন্ড যুদ্ধ বেঁধে যায় তাদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উস্তি থানার পুলিশবাহিনী লাঠি চার্জ শুরু করে। অভিযোগ, পুলিশকে লক্ষ্য করে প্রথমে ইট ও পরে গুলি চালাতে শুরু করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের ছোড়া গুলিতে বিদ্ধ হন উস্তি থানার সাব ইন্সপেক্টর রফিকুজ্জামান। হাতে গুলি লাগে তাঁর। তড়িঘড়ি তাঁকে ডায়মন্ড হারাবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতাল সূত্রের খবর, গুলিবিদ্ধ সাব ইন্সপেক্টরের অস্ত্রোপচার করা হবে। ঘটনার পরই জেলা পুলিশের অতিরিক্ত বাহিনী এলাকায় পৌঁছায় বলে জানা গিয়েছে। এছাড়াও আরও এক আহত পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার পর থেকে BDO অফিস সংলগ্ন এলাকায় টহল দিচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here