kolkata news
Highlights

  • করোনা আক্রান্ত সন্দেহে এক যুবককে ট্রেন থেকে নামাল আরপিএফ
  • মির্জা সোহেল নামে ওই যুবক চেন্নাই থেকে বীরভূমের তার বাড়ির উদ্দেশে ফিরছিলেন ট্রেনে করে
  • ট্রেনেই তিনি একটু অসুস্থ বোধ করতে থাকলে যাত্রীরা তাকে ট্রেন থেকে নেমে যেতে বলেন


নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর:
করোনা আক্রান্ত সন্দেহে এক যুবককে ট্রেন থেকে নামাল আরপিএফ। মির্জা সোহেল নামে ওই যুবক চেন্নাই থেকে বীরভূমের তার বাড়ির উদ্দেশে ফিরছিলেন ট্রেনে করে। ট্রেনেই তিনি একটু অসুস্থ বোধ করতে থাকলে যাত্রীরা তাকে ট্রেন থেকে নেমে যেতে বলেন। যাত্রীরা দাবি করেন, ওই যুবক করোনা আক্রান্ত। তাকে ট্রেন থেকে না নামালে ট্রেন আর যেতে দেওয়া হবে না। ফলে অন্ডাল স্টেশনে চেন্নাই-গুয়াহাটি ট্রেনটি প্রায় দুই ঘণ্টা দাঁড়িয়ে পড়ে।

স্টেশন মাস্টার খবর পেইয়েই তৎপর হয়ে ওঠেন। রেল পুলিশ একজন ডাক্তারকে নিয়ে ট্রেনের কামরা থেকে ওই যুবককে নামিয়ে তাকে চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। ওই যুবকের কাছ থেকে জানা যায়, তিনি চেন্নাইয়ে রাজমিস্ত্রির কাজ করেন। দু’দিন আগের একটু জ্বর ছিল। তাই তার সহকর্মীরা তাকে বাড়ি চলে যেতে বলেন। সেই কারণেই তিনি বাড়ি ফিরছেন।

তবে ওই যুবক জানান, তিনি এখন অনেকটাই সুস্থ। সকাল ১০টা ২০ নাগাদ অন্ডাল স্টেশনে চেন্নাই-গুয়াহাটি ট্রেনটি ঢুকলেই তৎপর রেল পুলিশ রেলের এক মহিলা চিকিৎসককে সঙ্গে নিয়ে ট্রেন থেকে ওই যুবককে উদ্ধার করে। প্রথমে তাকে স্থানীয় রেলের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে রেলেই অ্যাম্বুল্যান্সে করে আরও ভাল চিকিৎসার জন্য আসানসোলের জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here