অভিনয় থেকে কিছুদিনের বিরতি নিতে চাই: সিদ্ধার্থ মালহোত্রা

0
35

মহানগর ওয়েবডেস্ক: করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সিদ্ধার্থ মালহোত্রা। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটকে। তারপরেও বলিউডে বেশকিছু সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। যদিও তাঁর কেরিয়ারে হিটের থেকে ফ্লপের সংখ্যাটা অনেক বেশি বলেই দেখা যায়। যদিও তাঁর অভিনয়ের ইচ্ছা ছিলই না। এক সাক্ষাৎকারে এটাই দাবি করেছেন তিনি। কিন্তু তাঁর কেরিয়ারে ফ্লপের সংখ্যাটি অত্যাধিক বেড়ে গিয়েছে বলে জানা গিয়েছে। তাঁর শেষ মুক্তি প্রাপ্ত সিনেমা হল ‘জাবড়িয়া জোড়ি’।

বক্স অফিসেও ভরাডুবি হয়েছে এই সিনেমাটির। সেই প্রসঙ্গে সাক্ষাৎকার দিতে গিয়ে সিদ্ধার্থ জানিয়েছেন, ”আমি নিজেই জানি না কেন অভিনয় করতে এলাম। কোনওদিন ভাবিনি বলিউডে অভিনয় করব, কিন্তু প্ল্যান বি হাতে নেই আমার। কেরিয়ার আমার বানানো হয়েছে অদ্ভূত ভাবে। ২২ বছরের জীবনে ইন্ডাস্ট্রিতে এসেছিলাম আমি। তখন মাথায় কোনও প্ল্যান ছিল না, তাই অভিনয় কিংবা অন্য কিছুর বিষয় নিয়ে কোনও ইচ্ছা নেই।” তিনি বারবার জানিয়েছেন প্ল্যানে বিশ্বাস করে না সিদ্ধার্থ। তিনি আরও জানান, ”কিছুদিনের জন্য আমি অভিনয়ের কথা ভুলে যেতে চাই। কিছু সময় আমি চাই যাতে অভিনয় না করতে হয় আমাকে। তাহলে কী আমাকে এলিয়েন মনে হবে? তাই আমি চাই না প্ল্যান করতে কোনও সিনেমার জন্য।”

তবে সিদ্ধার্থ আরও জানিয়েছেন তিনি সিনেমা নির্মাণের ক্ষেত্রে পরিচালক কিংবা প্রযোজকদের নির্দেশ দেন না। সিদ্ধার্থ জানিয়েছেন, ”প্রযোজনার ক্ষেত্রে নিজের চরিত্র বাছার একটা মজা থাকে। সিনেমা নির্মাণের প্রত্যেক মুহূর্তে তুমি উপভোগ করতে পারো। একজন পরিচালক কে উপদেশ দিতে পারে, এটার একটা আলাদা মজা আছে। কিন্তু অভিনেতার সেই সুযোগটা নেই। একজন অভিনেত হয়েই আমি খুশি। তবে আমি চিত্রনাট্য বাছি অভিনয়ের জন্য ব্যবসা দেবে এমন সিনেমা খুব কমই করি আমি।” সিদ্ধার্থ আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘শেরশাহ’ নিয়ে। এই সিনেমাতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কিয়ারা আডবানিকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here