modi-sid bengali news

Highlights

  • আমাকে হুমকি দেওয়া হচ্ছে
  • বিভিন্ন প্রোফাইল থেকে হুমকি পাচ্ছেন সিদ্ধার্থ
  • মোদী-শাহকে ‘শকুনি’ ও ‘দুর্যোধন’
  • সিএএ নিয়ে প্রতিবাদ তামিল অভিনেতার

 

মহানগর ওয়েবডেস্ক: প্রথম থেকেই কেন্দ্রীয় সরকারের বিভিন্ন ইস্যু নিয়ে সুর চড়িয়েছেন তামিল অভিনেতা সিদ্ধার্থ। কিছুদিন আগেই মোদী-শাহকে ‘দুর্যোধন’ এবং ‘শকুনি’ বলেও কটাক্ষ করেছেন তিনি।  সিএএ নিয়ে প্রতিবাদ জানিয়েছেন অভিনেতা। তবে এবার প্রধানমন্ত্রী মোদী এবং অনুরাগীদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন সিদ্ধার্থ। তিনি জানান, প্রধানমন্ত্রী দপ্তর থেকে তাঁকে ‘হুমকি’ দেওয়া হচ্ছে। সিএএ নিয়ে মুখ খোলার জেরে সোশ্যাল মিডিয়ায় মোদীর অনুরাগীরা বিভিন্ন প্রোফাইল থেকে তাঁকে আক্রমণ করছে বলে অভি্যোগ করেছেন অভিনেতা।


তিনি বলেন, নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানানোয় তাঁকে ট্যুইটারে হুমকি দেওয়া হচ্ছে। সিদ্ধার্থ জানান, ‘আমাকে মোদীর প্রিয় মানুষেরা হুমকি দিচ্ছেন এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজও করছেন।আমরা প্রত্যেকেই স্বাধীন দেশে বসবাস করছি এবং প্রত্যেকের কথা বলার অধিকার আছে। তবে প্রধানমন্ত্রীর এই প্রিয় মানুষজন আমাকে ট্যুইটারে হুমকি দিচ্ছেন। এই জিনিসগুলো করে আমাদের আওয়াজ বন্ধ করা যাবে না।আমরা বিজয়ী হব!জয় হিন্দ।’

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নাগরিকত্ব আইন নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সিদ্ধার্থ। তিনি বলেন, ‘মোদী-শাহ-কে কৃষ্ণ এবং অর্জুনের সঙ্গে তুলনা করা যাবে না। তাঁরা হলেন ‘শকুনি’ ও ‘দুর্যোধন’। প্রসঙ্গত তামিল ইন্ডাস্ট্রির ‘থালাইভা’ রজনীকান্ত মোদী-শাহ জুটিকে কৃষ্ণ ও অর্জুনের সঙ্গে তুলনা করেছিলেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here