ওয়েব সিরিজে নয়! সিনেমা জগতেই থাকতে চান সিদ্ধার্থ মালহোত্রা

0
32
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ছোট-বড় সব অভিনেতারাই ওয়েব সিরিজে কাজ করছেন এবং অনেক এ লিস্ট তারকারাও রয়েছেন যারা ওয়েব সিরিজের দুনিয়ার নিজের কেরিয়ার শুরু করছেন। সইফ আলি খানকে দেখা গিয়েছে ‘সেক্রেড গেমস’-এ, অভিষেক বচ্চনকে দেখা যাবে ‘ব্রেথ ২’-তে। পাশাপাশি বলি অভিনেত্রীরাও পিছিয়ে নেই। জ্যাকলিন ফার্নান্ডেজকে দেখা যাবে ‘মিসেস সিরিয়াল কিলার’-এ। তবে ওয়েব সিরিজের বদলে সিনেমায় অভিনয় করতে বেশি পছন্দ করেন সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর মতে, ছবিতে তিনি যেসব চরিত্রে অভিনয় করার সুযোগ পান তাতেই তিনি খুশি। নতুন করে ওয়েব দুনিয়ায় কাজ করার আপাতত কোনও ইচ্ছে নেই বলে জানালেন অভিনেতা।

সিদ্ধার্থ বলেন, ‘অনেক ছবিতে আমি আকর্ষনীয় চরিত্রে অভিনয় করেছি। বিভিন্ন ধরনের ছবিতে আমার চরিত্রগুলো এলেবারেই আলাদা হয়। অভিনেতা হিসেবে অনেক সুযোগ পেয়েছি। তাই মনে হয় না ওয়েব সিরিজে এমন কোনও চরিত্রে আমি কাজ করব। সিনেমাতে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছি তাই নতুন করে আর কিছু করার দরকার নেই।’

 

অভিনেতা আরও বললেন, ‘হিন্দি সিনেমার জন্য দর্শক রয়েছেন। তারা হিন্দি ছবি দেখতে পছন্দ করেন।  ভবিষ্যতে যদি সিনেমাতে এমন কোনও চরিত্রে অভিনয় করার সুযোগ না পাই তাহলে নিশ্চয়ই ওয়েব সিরিজের কথা ভাবা যেতেই পারে। আমাদের শুধু অপেক্ষা করতে হবে। ভবিষ্যতে ডিজিটাল প্ল্যাটফর্মে কী হবে তা আমরা কেউ জানি না, তাই এখন কিছু বলা ঠিক হবে না। সুযোগ পেলেই ওয়েব দুনিয়ার কাজ করা যেতেই পারে।’ যদিও সিদ্ধার্থের ফিল্মি কেরিয়ার খুব একটা ভালো যাচ্ছে না। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘জাবারিয়া জোড়ি’ বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা করেনি। তাছাড়াও তাঁর আগের ছবিগুলো দর্শকদের মন  জয় করতে পারেনি। খুব শীঘ্রই তিনি ‘শেরশাহ’ ছবির শ্যুটিং শুরু করবেন। পাশাপাশি, বিক্রাম বাত্রার বায়োপিকেও তাঁকে দেখা যেতে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here