bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনাতে বিধ্বস্ত গোটা বিশ্ব। ইরান, ইতালি কার্যত পরিণত হয়েছে মৃত্যুপুরীতে। তাই বিদেশ থেকে যারাই ভারতে আসছেন তাদের বিমানবন্দর থেকেই পাঠানো হচ্ছে আইসোলেশন কিংবা কোয়ারেন্টিনে। যেমনটা ঘটেছে বর্ষীয়ান গায়ক অনুপ জালোটার সঙ্গে। গায়ক অনুপ জালোটা কিছুদিন আগেই লন্ডনে গিয়েছিলেন তাঁর গানের অনুষ্ঠানের জন্য। তারপরেই এদিন মুম্বইতে ফিরতেই আইসোলেশনে পাঠানো হয়েছে অনুপকে।

এদিন সোশ্যাল মিডিয়াতে তিনি বলেছেন, ”আমি খুবই বিস্মিত, মুম্বই পৌরসভার তরফ থেকে যে ব্যবস্থা করা হচ্ছে সেটা খুবই ভালো উদ্যোগ। বিশেষ করে ষাটোর্ধ্ব ব্যক্তিদের যেভাবে যত্ন করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে তা খুবই উল্লেখযোগ্য। আমি এদিন মুম্বইতে লন্ডন থেকে ফেরার পড়েই বেশ কিছু চিকিৎসক আমার কাছে চলে আসে। আমি প্রত্যেক বিমান যাত্রীদের অনুরোধ করছি দয়া করে আপনারা বিমান কর্মীদের ও চিকিৎসকদের সহযোগীতা করুন। ওনারা করোনার হাত থেকে বাঁচতেই আমাদের সাহায্যে করছেন।”

অনুপ জালোটা এদিন আইসোলেশনে যাওয়ার ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে। এদিন তাঁর আপ্তসহায়ক আরও জানিয়েছেন, ”অনুপজী দু’দিনের জন্য আইসোলেশনে রয়েছেন। তবে উনি করোনা ভাইরাস আক্রান্ত নন। শারীরিক ভাবে সুস্থ রয়েছেন তিনি। নিয়ম অনুযায়ী দু’দিনের আইসোলেশনে রয়েছেন তিনি। যেহেতু উনি ইউরোপ ট্যুর সেরে এসেছেন তাই তাঁকে এই ব্যাপারটির মধ্যে দিয়ে যেতে হচ্ছে।” ভারতে এই মুহূর্তে ১২৬ জনের শরীরে পাওয়া গিয়েছে এই ভাইরাস। যার মধ্যে বিদেশির সংখ্যা ২২। ভারতে ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিনজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here