Home Featured করোনার প্রভাবে দৃষ্টিশক্তি হারাতে পারেন গায়িকা পরমা বন্দোপাধ্যায়

করোনার প্রভাবে দৃষ্টিশক্তি হারাতে পারেন গায়িকা পরমা বন্দোপাধ্যায়

0
করোনার প্রভাবে দৃষ্টিশক্তি হারাতে পারেন গায়িকা পরমা বন্দোপাধ্যায়
Parul

মহানগর ডেস্ক: করোনার ফলে দৃষ্টিশক্তি হারাতে পারেন গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায়ের। বৃহস্পতিবার রাতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে পরমা জানান চোখের দৃষ্টিশক্তি কমে এসেছে। চিকিৎসকেরাও বেশ চিন্তিত তাঁকে নিয়ে।এদিন নিজের শরীরের সমস্যার কথা তুলে ধরে বাকিদেরও সাবধান করলেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে গায়িকা লেখেন, ‘করোনা থেকে সাবধান। আপনি প্রাণে বেঁচে গেলেও আপনার অঙ্গহানি হতে পারে। গত সপ্তাহে হঠাৎ করে জ্বর এসেছিল। ডাক্তারদের কথায় নানা রকম পরীক্ষাও করা হয়। তেমন কোনও সংক্রমণ শরীরে ধরা পড়েনি। অ্যান্টিবায়োটিকের কোর্স শুরু করি। তবে, সমস্যা শুরু হয় শুক্রবার থেকে। হটাত করেই ক্ষীণ হয়ে আসে দৃষ্ঠিশক্তি। রবিবারের মধ্যেই ৮০ শতাংশ দৃষ্টিশক্তি হারিয়ে যায়। কোনও রকম জ্বর কিংবা ব্যথা ছিল না।’

বর্তমানে কলকাতার অন্যতম আই সার্জেন ডক্টর অভিজিৎ চট্টোপাধ্যায় তত্ত্বাবধানেই তিনি এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গিয়েছে, VKH syndrome নামের এক অসুখে ভুগছেন তিনি। নানা রকম চিকিৎসা চলছে। এই অসুখে দৃষ্টিশক্তি হারানোর সম্ভাবনা রয়েছে তাঁর। আপাতন দুশ্চিন্তায় রয়েছেন গায়িকা। এর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় পোষ্টের মাধ্যমে সবাইকে করোনা সম্পর্কে আরও একবার সচেতন করে দিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here