kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: গতকাল রাতে আচমকাই বোমাবাজি করা হয়েছিল রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে। সেই সময় বাড়িতে ছিলেন না মন্ত্রী। কিন্তু, তাঁর কসবার বাড়ির সামনেই বোমাবাজির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তড়িঘড়ি পুলিশ তল্লাশি শুরু করে। সারারাত ধরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে পুলিশ এখনও পর্যন্ত এই ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে। তিনটি মোটরবাইকও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

তবে কেন এই বোমাবাজির ঘটনা ঘটেছিল, তা এখনও জানা যায়নি। তদন্তে নেমে পুলিশ রাতেই পূর্ব যাদবপুর-সহ কসবার বিভিন্ন এলাকায় ব্যাপক তল্লাশি চালায়। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। কী কারণে এই বোমাবাজির ঘটনা ঘটে, তা জানতে পুলিশ ধৃতদের জেরা করছে। এই ঘটনায় আর কে কে যুক্ত আছে, তাও জানার চেষ্টা করছে পুলিশ।

গতকাল ভরসন্ধ্যায় রাজ্যের এই হাইপ্রোফাইল মন্ত্রীর বাড়ির সামনে এমন বোমাবাজির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যখন মন্ত্রীর বাড়ির সামনের রাস্তায় এই বোমাবাজির ঘটনা ঘটে, তখন মন্ত্রী ইন্দ্রনীল সেন বাড়িতে ছিলেন না। তিনি চন্দননগরে ছিলেন। সেখান থেকে ফেরার সময় তিনি জানতে পারেন এই বোমাবাজির ঘটনা।

কসবার এই এলাকা বরাবরই শান্ত বলে জানিয়েছেন এলাকাবাসী। সেখানে রাজ্যের এই প্রভাবশালী মন্ত্রীর বাড়ির সামনে এমন বোমাবাজির ঘটনায় এবার তারা আতঙ্কিত হয়ে পড়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here