plane crash

মহানগর ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল মেক্সিকোর বায়ুসেনার বিমান। মেক্সিকোর বায়ু সেনার বিমানে দুর্ঘটনার জেরে ছয় জনের মৃত্যু হয়েছে। রবিবার ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মেক্সিকোর ভেরাক্রুজ জেলার জালাপা এলাকায় দুর্ঘটনা ঘটে রবিবার। স্থানীয় বিমান বন্দর থেকে ওড়ার পরেই বিমানটি দুর্ঘটনার মুখে পড়ে। এর জেরে ছয় জন সেনা আধিকারিক প্রাণ হারিয়েছেন। মেক্সিকো সরকারের তরফে একটি বিবৃতি প্রকাশ করা হয়েছে।

তবে বিমানে কতজন ছিলেন, এই বিষয়ে বিবৃতিতে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। শুধু বলা হয়েছে, ঘটনায় ছয় জন সেনা আধিকারিকের মৃত্যু হয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে সেই বিষয়ে কোনও তথ্য বিবৃতিতে দেওয়া হয়নি। তবে স্থানীয় সংবাদমাধ্যমে জানানো হয়েছে, রানওয়ে থেকে ওঠার পর বিমানটিতে আগুন লেগে যায়। বিমানটি নীচে ভেঙে পড়ে। ঘটনাস্থলে পুলিশ আসে। মৃতদের দেহ উদ্ধার করা হয়। কি কারণে বিমানটি দুর্ঘটনার মুখে পড়ল সেই নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

শনিবার আমেরিকার একটি বিমানে আগুন লাগার ঘটনা ঘটে। বিমানটি ডেনভার থেকে হনলুলু যাচ্ছিল বলে জানা যায়। সেই সময় বিমান ২৩১ জন যাত্রী ও ১০ জন কর্মী ছিলেন। বিমানে আগুন লেগে গেলে আতঙ্কের সৃষ্টি হয়। পরে জরুরি অবতরণ করা হয়। ঘটনায় কোনও প্রাণহানির ঘটনা ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here