kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বারুইপুর: কঙ্কাল উদ্ধার ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়াল বারুইপুরে। বারুইপুরের নর্থ কেবিন রোডে পরিত্যক্ত একটি তিনতলা বাড়ি থেকে শুক্রবার উদ্ধার হয় একটি নরকঙ্কাল। পুলিশ গিয়ে কঙ্কালটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে। শহর কলকাতার পর এবার বারুইপুরে কঙ্কাল-কাণ্ড নিয়ে রহস্য দানা বেঁধেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বারুইপুর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের নর্থ কেবিন রোডের একটি তিনতলা পরিত্যক্ত বাড়ির পাশে খেলাধুলো করছিল কচিকাঁচারা। রাস্তায় ক্রিকেট খেলার সময় বল বাড়ির মধ্যে ঢুকে যায়। সেই খেলার বলটি আনতে গিয়ে বাচ্চারা দেখে বাড়ির দরজা খোলা, ভেতরে ব্যাপক লুটপাট চালানো হয়েছে। পরিত্যক্ত বাড়িতে কেউ না থাকার সুযোগে দুষ্কৃতীরা ব্যাপক লুটপাট চালিয়েছে এই বাড়িতে, এমনই মনে করেন স্থানীয়রা।

তারপরে বারুইপুর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে বাড়ির ভেতরে ঢুকে পরিস্থিতি খতিয়ে দেখতে থাকে। এরপর একটি ব‍্যাগ দেখে সন্দেহ হতেই তা খুলতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় পুলিশের। কম্বলের ব্যাগের মধ্য থেকে মানুষের শরীরের বিভিন্ন হাড়ের টুকরো পাওয়া যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই পরিত্যক্ত বাড়িটি এক অবসরপ্রাপ্ত ব্যাঙ্ককর্মীর। গত তিন বছর ধরে সেখানে কেউ থাকতেন না বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে বারুইপুর থানার পুলিশ এসে এলাকা ঘিরে দেয়।

কিন্তু কী ভাবে মৃত্যু হল ওই ব্যক্তির? আপাতত সেই রহস্যের জট খোলার চেষ্টা করছেন তদন্তকারী পুলিশ অফিসাররা। কোনও কারণে অস্বাভাবিক মৃত্যু নাকি খুন, সেই রহস্যের জট খোলারও চেষ্টা করছেন তাঁরা। পাশাপাশি, দিনের পর দিন একটি মৃতদেহ পড়ে থেকে কঙ্কাল হয়ে গেল, অথচ কারও নজরে পড়ল না বা দুর্গন্ধ ছড়াল না কেন, এই প্রশ্নেরও উত্তর খোঁজার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here