tmc bjp
শুভেন্দুর বিরুদ্ধে স্লোগান ওঠে
tmc bjp
শুভেন্দুর বিরুদ্ধে স্লোগান ওঠে

মহানগর ডেস্ক: ‘গুলি মারো গাদ্দার কো…..’। ‘দিলীপ ঘোষের চামড়া গুটিয়ে দেব আমরা’। কলকাতা জুড়ে ‘হিংসাত্মক’ প্ররোচনা দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। গতকাল বিজেপির পর মঙ্গলবার তৃণমূলের শক্তি প্রদর্শন ছিল দক্ষিণ কলকাতায়। হাজরা মোড় থেকে টালিগঞ্জ পর্যন্ত ছিল তৃণমূলের পথসভা। পথসভায় ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ রায়, সাংসদ মালা রায়। সেখানে এই স্লোগান তোলায় সমালোচনার মুখে পড়তে হল তৃণমূলকে।

উল্লেখ্য, মঙ্গলবার খেজুরিতে জনসভা ছিল শুভেন্দু অধিকারীর। সেই জনসভায় যোগ দিতে যাচ্ছিলেন বিজেপি কর্মীরা। জনসভার যাওয়ার পথে পুলিসের বিরুদ্ধে লাঠি পেটানোর অভিযোগ তোলেন বিজেপি কর্মীরা। অনেক বিজেপি কর্মী আক্রান্ত হয়ে ভর্তি হন হাসপাতালে। আর খেজুরিতে আক্রান্ত সেই কর্মীদের দেখতে গিয়ে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে ‘হিংসাত্মক’ প্ররোচনা দেওয়ার অভিযোগ তুললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ‘গুলি মারো গাদ্দার কো…..’ প্রসঙ্গে তৃণমূলকে কটাক্ষ করে তিনি বললেন, ‘প্ররোচনার কারনেই রাজ্য জুড়ে হিংসা ছড়াচ্ছে’।

যদিও, শুধু শুভেন্দু অধিকারীই নয়। রাজ্যের গণতন্ত্র যে আক্রান্ত তা ফের একবার রাজ্যের শাসক দলকে মনে করিয়ে দিলেন রাজ্যপাল জগদীপ ধনকর। এ দিন সাংবাদিক সম্মেলনে রাজ্যপাল বললেন, ‘রাজ্যজুড়ে যে হিংসার ঘটনা ঘটে চলেছে তা খুবই ভয়ঙ্কর। তবে একুশের বিধানসভা নির্বাচন হবে রক্তপাতহীন। আঠারো সালের পঞ্চায়েত নির্বাচনের মতো রক্তাক্ত বাংলা হবে না।’ স্পষ্ট বার্তা দিয়ে কার্যত রাজনৈতিক দলগুলির হুঁশিয়ারি দিয়ে দিলেন রাজ্যপাল জগদীপ ধনকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here