FotoJet1236

ডেস্ক: বাংলাতে পার্টনার সোয়াপের গল্প নিয়ে প্রথম ওয়েব সিরিজ যথেষ্ট জনপ্রিয় হয়। সেই কথা মাথায় রেখে আবারও ওয়েন দুনিয়াতে আসতে চলেছে ‘মিসম্যাচ-২’। আদপে নাম একই থাকলেও চরিত্র কিংবা গল্প কোনওটাই একই থাকছে না। সৌমিক চট্টোপাধ্যায়ের পরিচালনায় এবারের ‘মিসম্যাচ-২’-এর গল্পে থাকছে বিশেষ চমক। আবীর (রাজদ্বীপ গুপ্তা), মিশকা (রিয়া সেন), অদিতি( র‍্যাচেল হোয়াইট), অনির্বাণ (মৈনাক ব্যানার্জী) থাকছেন এবারের গল্পে মুখ্য চরিত্রে। অদিতি একজন কর্মঠ মহিলা যিনি মিশকার অফিসের বস।

অনির্বাণকে দেখা যাবে একজন মিউজিশিয়ানের চরিত্রে। এদিকে মিশকাকে নিয়ে রাতে যৌন ফ্যানটেসি আছে আবিরের। কিন্তু সেটা স্বপ্নের মধ্যেই সীমাবদ্ধ থাকে। অপরদিকে অফিসের মতোই বাড়িতে নিজের বরের প্রতি পুরুষশাসিত আচরণ করতে দেখা যায় অদিতিকে। তাঁর ভয় তাঁর বর অনির্বাণ কাঁটা। কার্যত দুই দম্পতি পরিবার অখুশি তাঁদের নানা সমস্যা নিয়ে। এরই মাঝে মিশকা এবং অনির্বাণ প্রেমে পড়ে যান। অপরদিকে নিজের বউকে ফিরিয়ে আনতে অদিতির সঙ্গে বন্ধুত্ব করে আবীর। তারপরে দুটি সম্পর্ক কোথায় গিয়ে দাঁড়ায় সেটাই দেখার। ‘মিসম্যাচ-২’। কিছুদিন আগেই সাংবাদিক সম্মেলন করে এই বিষয়ে জানানো হয়েছিল। তারপরেই কয়েকদিন আগেই টিজার মুক্তি পায় হইচই ওয়েব সিরিজের ‘মিসম্যাচ-২’-এর।

 

সেখানে কিছুটা আভাস পাওয়া গিয়েছিল এই ওয়েব সিরিজ সম্পর্কে। এদিন মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। সেখানে দেখা গিয়েছে যৌনতাতে সম্পূর্ন মাখামাখি এবারের ‘মিসম্যাচ-২’। ট্রেলারেই সেই চমক বারেবারে ফুটে উঠেছে। এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে রিয়া সেন, রাজদীপ গুপ্তা, র‍্যাচেল হোয়াইট ও মৈনাক ভৌমিককে। যদিও এবারের ‘মিসম্যাচ’ সিরিজে বিশেষ টুইস্ট থাকবে বলে বোঝা যাচ্ছে। আগামী ৩ মে হইচই অ্যাপে মুক্তি পাবে ‘মিসম্যাচ-২’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here