kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের বিতর্কে জড়ালেন যুবরাজ সিং। অজান্তে জাতি-বিদ্বেষী মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত জোড়া বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান।
কিছুদিন আগের ঘটনা। যুবরাজ ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন রোহিত শর্মার সঙ্গে। সেখানে দুই ক্রিকেটারের কথার ফাঁকে উঠে আসে যুজবেন্দ্র চাহালের টিকটকের প্রসঙ্গ।
দেশের এই রিস্টস্পিনার এই মুহূর্তে টিকটিক স্টার। ৫.১ মিলিয়ন মানুষ তাঁকে ফলো করেন সেখানে। যদিও বহু ক্রিকেটারের কাছেই চাহালের ভিডিও বিরক্তির কারণ।
চাহালের টিকটকের প্রসঙ্গে যুবরাজ একটি জাতি-বিদ্বেষী মন্তব্য করেই চাহালের এই সব কান্ড কারখানার সমালোচনা করেন।
রোহিত কিন্তু নিছক মজা করেই চাহালের লেগ পুল করেছেন। জানিয়েছেন যে, চাহালের কোনও লজ্জা নেই। সে নিজের বাবাকেও নাচাচ্ছেন।

প্রায় মাস খানেক আগের এই ভিডিও। যুবির বলা মন্তব্যটুকু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে এই ঘটনাকে ঘিরে। নেটিজেনরা ক্ষোভে ফুটছেন এখন। ইতিমধ্যেই ‘যুবরাজ মাফি মানগো’ হ্যাশট্যাগ জোড়া শব্দবন্ধনী টুইটারে ট্রেন্ডিং এবং ৩০ হাজার পোস্টও করা হয়েছে এই বিষয়ে।


কিছুদিন আগেও অযাচিত বিতর্কে জড়িয়ে পড়েন যুবরাজ। ল শহিদ আফ্রিদির ফাউন্ডেশনের জন্য ভারতে প্রচার করতে গিয়ে ব্যাপকভাবে সমালোচিত যুবি।


তারপরে আফ্রিদির কাশ্মীর ও মোদি- মন্তব্যের পর পাক তারকাকে টুইটারে সমালোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেছিলেন। এর মধ্যেই জড়িয়ে গেলেন নয়া বিতর্কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here