Home Featured বিবাহ ডায়েরি থেকে অনন্তের যাত্রায়- দেখা যাবে সোহিনী, ঋত্বিককে

বিবাহ ডায়েরি থেকে অনন্তের যাত্রায়- দেখা যাবে সোহিনী, ঋত্বিককে

0
বিবাহ ডায়েরি থেকে অনন্তের যাত্রায়- দেখা যাবে সোহিনী, ঋত্বিককে
Parul

মহানগর ডেস্ক:   বিবাহ ডায়েরিস এর পর এবার সোহিনী- ঋত্বিক জুটিকে দেখা যাবে সুনীল গঙ্গোপাধ্যায়ের কাহিনী অবলম্বনে লেখা ‘অনন্ত’ ছবিতে। সুনীল গঙ্গোপাধ্যায়ের ব‌ই পড়ে যেমন কল্পনার এক পৃথিবী তৈরী করা যায় নিজের মনে, ঠিক তেমনি সেরকম এক কল্পনাকে বাস্তবের পর্দায় রূপান্তরিত করবে এই ছবির পরিচালক অভিনন্দন। নতুন প্রজন্মের এই পরিচালকের কাছ থেকে এমনটাই আশা করছে দর্শক।

        সুনীল গঙ্গোপাধ্যায়ের কাহিনী অবলম্বনে তৈরি হচ্ছে নতুন ছবি ‘অনন্ত’। শুনে অনেক কিছু মনে হলেও নিখাদ ভালোবাসার গল্প হবে এই ছবি। পরিচালকের সঙ্গে এক সাক্ষাত্‍কারে, পরিচালক তাঁর ছবির পটভূমির কথা বলতে গিয়ে বলেছেন, পাঁচটি বিষয়ের ওপর গুরুত্ব দিয়ে তৈরি করা হবে এই ছবি। এই পাঁচটি বিষয় হল মন, মুহূর্ত, মুদ্রা, কথা আর চরিত্র।

         পঞ্চেন্দ্রিয়র সাথে তুলনা করে তিনি বলেছেন,  পঞ্চেন্দ্রিয় যেমন যাবতীয় অভিব্যক্তি নিয়ন্ত্রণ করে, তেমনই এই পাঁচ বিষয়ের উপরে বিশেষ ভর দিয়ে তৈরি হয় ভালবাসা।’ এই ভালবাসাকেই রূপোলি পর্দায় তুলে ধরবেন  পরিচালক অভিনন্দন। 

     পরিচালক জানিয়েছেন এই ছবিটিতে এক সিঁড়ির বাঁকে এসে পড়া আলোর বিশেষ ভূমিকা থাকবে, যেখানে রোজ দেখা হবে নায়ক-নায়িকার। 

       ছবিতে সোহিনী এবং ঋত্বিকের চরিত্রর দুটির নাম মিষ্টু ও শুভ। বছর চল্লিশের শুভর সাথে স্কুল শিক্ষিকা  মিন্টুর ভালোবাসা নিয়েই এই ছবি। যদিও মিন্টুর বিয়ে হয়ে যায় অন্য জায়গায়, তবে ছবির পর্দায় ঋত্বিক ও সোহিনী কে দেখার অপেক্ষায় সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here