Home Featured করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু সীতারাম ইয়েচুরির ছেলের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু সীতারাম ইয়েচুরির ছেলের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

0
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু সীতারাম ইয়েচুরির ছেলের, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর
Parul

মহানগর ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সীতারাম ইয়েচুরির ছেলে অশিষ ইয়েচুরি। বৃহস্পতিবার নিজেই টুইট করে এই দুঃসংবাদ দেন সীতারাম ইয়েচুরি। বৃহস্পতিবার সকালেই আশিষ ইয়েচুরির মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।  শোক প্রকাশ করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার সকালে টুইট করে সীতারাম ইয়েচুরি লেখেন, গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি করোনায় আক্রান্ত হয়ে আমার বড় ছেলে আশিষ ইয়েচুরির মৃত্যু হয়েছে। ছেলেক সুস্থ করার করার চিকিৎসক, নার্সরা যে পরিশ্রম করেছেন, সেই কারণে তাঁদের কৃতজ্ঞতা জানান। পাশাপাশি তিনি সংক্রমণের ভয় থাকার পরেও স্বাস্থ্যকর্মীদের লড়াইকে তিনি কুর্নিশ জানিয়েছেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে জানিয়েছেন, আশিষের অকালে চলে যাওয়ায় ব্যথিত। সীতারাম ইয়েচুরির পরিবারকে সমবেদনতা জানাতে চাই।

দেশে করোনা সংক্রমণ ভয়াবহ আকারে বেড়ে গিয়েছে। দেশে দৈনিক করোনা সংক্রমণ তিন লক্ষ ছাড়িয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় ৩ লক্ষ ১৪ হাজার ৮৩৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় মারা গিয়েছেন, ২, ১০৪ জন। দেশে দৈনিক সংক্রমণ বিশ্বে রেকর্ড করেছে। এখনও পর্যন্ত কোনও দেশে করোনা সংক্রমণ দৈনিক তিন লক্ষের কোটায় পোঁছতে পারেনি।  একাধিক রাজ্যে নাইট কারফিউ,  সপ্তাহন্তে লকডাউন কিংবা টানা লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here