M_Id_400196_sonakshi_sinha

ডেস্ক: খাতায় কলমে এতদিন বিজেপির সাংসদ ছিলেন বটে শত্রুঘ্ন, কিন্তু ঘর শত্রু হিসাবেই বেশি পরিচিত ছিলেন তিনি। যার ফলস্বরূপ এবারের লোকসভায় বিজেপির টিকিট মেলেনি তাঁর। আগামী ৬ এপ্রিল শত্রুঘ্নর কংগ্রেস যোগের দিনক্ষণও চূড়ান্ত। এরইমাঝে বাবার হয়ে মুখ খুলে বিজেপিকে তীব্র আক্রমণ শানালেন বলি অভিনেত্রী শত্রু কন্যা সোনাক্ষি। তাঁর দাবি, বাবা কংগ্রেসে যোগ দেওয়ার যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক সিদ্ধান্ত তবে তিনি অনেক দেরি করে এই সিদ্ধান্ত নিয়েছেন। আরও অনেক আগে সিদ্ধান্ত নেওয়া উচিৎ ছিল।

এদিন সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে বিজেপির বিরুদ্ধে একের পর এক অভিযোগ তোলেন সোনাক্ষি। তিনি বলেন, অটল বিহারী বাজপেয়ী, লাল কৃষ্ণ আডবাণীর মতো নেতাদের সময় থেকে দলে রয়েছেন আমার বাব। ওই সময়ে বিজেপিতে সম্মান ছিল এখন নেই। বর্তমান সময়ে নেতাদের প্রতি আর সম্মান দেখানো হয় না। বাবা যে সিদ্ধান্ত নিয়েছেন তা দেরি করে নিয়েছেন আরও আগে এই সিদ্ধান্ত নেওয়া উচিৎ ছিল। প্রসঙ্গত পাটনা সাহিব থেকে ১০ বছরের সাংসদ ছিলেন শত্রুঘ্ন সিনহা। এবার সেই আসন থেকে প্রার্থী করা হয়েছে রবিশঙ্কর প্রসাদকে।

প্রসঙ্গত, বিজেপির তরফে তাঁকে টিকিট না দেওয়ার পর একটিও শব্দ উচ্চারন করেননি শত্রুঘ্ন সিনহা। এরপর কংগ্রেস সভাপতির সঙ্গে একফ্রেমে দেখা যায় তাঁকে। পাশাপাশি টুইট করে বিজেপিকে তোপ দাগেন শত্রুঘ্ন। একইসঙ্গে শীঘ্রই তিনি কংগ্রেসে যোগ দেবেন বলেও জানা যায়। পরে কংগ্রেসের তরফে জানানো হয়, আগামী ৬ এপ্রিল কংগ্রেসে যোগ দেবেন শত্রুঘ্ন। লোকসভায় দাঁড়াবেন তাঁর নিজের আসন পাটনা সাহিব থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here