অল্পবিদ্যা ভয়ঙ্করী, তাই আমি কম কথা বলি: সোনাক্ষী সিনহা

0
779

মহানগর ওয়েবডেস্ক: সোনাক্ষী সিনহা বিশ্বাস করেন নকল মুখোভাব কিংবা মুখোশ পড়ে দর্শকদের সামনে যাওয়া উচিত নয় তারকাদের। প্রত্যেক তারকার উচিত তাঁদের সত্যিটা সামনে রাখা। বিশেষ করে কোনও সাক্ষাৎকার দেওয়ার সময় কিংবা মানুষের সঙ্গে দেখা করার সময় অবশ্যই মাথায় রাখতে হবে নিজেদের বাস্তবটা যাতে সকলের সামনে তুলে ধরেন তাঁরা। এই বিষয়ে সোনাক্ষী জানান, ”সত্যিকারের আমিটা সহজেই ফ্যানেদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলতে সাহায্যে করে। আমি সত্যিটাই দেখাতে চাই সবাইকে। বাস্তবের সোনাক্ষী ও বড়পর্দার নায়িকা সোনাক্ষী যেন কখনও আলাদা না হয়। এটাই লক্ষ্য আমার।”

সোনাক্ষী আরও জানান, ”সোশ্যাল মিডিয়া কতকটা শাকের করাতের মতো, উভয় দিকেই কাটতে পারে। আমি মনে মনে যেটা বিশ্বাস করি বাস্তবেও সেটাই করি। কোনও বিষয়ে যদি আমার কোনও জ্ঞাণ না থাকে তাহলে আমি সেই বিষয় নিয়ে কথা বলি না। আমার মনে হয় অল্পবিদ্যা ভয়ঙ্করী, যার জন্য নিজের ক্ষতি হয়। বেশিরভাগ জায়গাতে যেখানে আপনি সঠিক কিন্তু সাধারণ মানুষ কিন্তু আপনার সঙ্গে দ্বিমত পোষণ করবেন।”

পাশাপাশি সোনাক্ষী আপাতত ব্যস্ত তাঁর আগামী ফ্যাশন ইভেন্ট নিয়ে। এই বিষয়ে তিনি জানান, ”আমি ফ্যাশনের মধ্যে পরীক্ষা-নিরিক্ষা করতে পছন্দ করি। আমি নিজে ক্যাসুয়াল পোশাক পড়তে পছন্দ করি। আপনারা সেটা মাঝে মাঝেই দেখতে পান। কারণ নিজেকে আরামদায়ক মনে হয় ক্যাসুয়াল পোশাক পড়ে। অজথা ভারি পোশাক পড়তে পছন্দ করি না, যখন পড়তে হয় পড়ি। বাকি সময় হাল্কা পোশাকেই কাটিয়ে দিই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here