FotoJet1330

ডেস্ক: বলিউডে কেরিয়ারে বেশকিছু জনপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসা কুড়িয়েছে বারেবারে। ‘দাবাং’ তাঁর বলা বিখ্যাত সংলাপ হোক কিংবা ‘লুটের’তে তাঁর অভিনয় বড়পর্দায় নিজেকে বারবার প্রমাণ করেছেন সোনাক্ষী। সদ্য মুক্তি পেয়েছে করণ জোহার প্রযোজিত ও অভিষেক বর্মণ পরিচালিত ‘কলঙ্ক’। সেই সিনেমাতে ‘সত্য’ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সোনাক্ষীকে। এই চরিত্রটি অভিনয় করতে গিয়ে বেশকিছু চ্যালঞ্জের মুখে পড়তে হয়েছিল সোনাক্ষীকে। পাশাপাশি তাঁকে আদিত্য রায় কাপুরের সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করতেও দেখা গিয়েছে। কিন্তু তাঁর এই চরিত্রটি এযাবৎ সবচেয়ে কঠিন ছিল বলেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন সোনাক্ষী।

তাঁর বক্তব্য, ”দর্শকদের কাছ থেকে যা প্রতিক্রিয়া পাচ্ছি তা ফাটাফাটি। সবাই আমার চরিত্রকে ভালোবাসে ও সত্যর চরিত্রকে পছন্দ করছে। একজন মৃত্যুর সঙ্গে লড়াকু মহিলা ও যন্ত্রনা-বেদনাতে থাকা মানুষের চরিত্র বড়পর্দায় ফুটিয়ে তোলা, খুবই কঠিন কাজ। যখন সেটা সম্পূর্ণ করতে পারি তখন খুব ভালো লাগে। এই কাজে আমাকে সাহায্যে করেছে অভিষেক। সারাজীবনে এখনও অবধি যা চরিত্র করেছি তাঁর মধ্যে এই সত্য সেরার সেরা।” যদিও বক্স অফিসে সেইভাবে পারফর্মেন্স করতে পারেনি ‘কলঙ্ক’। গল্পের বুনোন ও চিত্রনাট্যের অগোছালোতা ধরাশায়ী করেছে মাল্টিস্টারার সিনেমা ‘কলঙ্ক’।

 

সোনাক্ষী ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছে, সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, কুণাল খেমু ও আদিত্য রায় কাপুরকে। চলতি বছরে সোনাক্ষীর হাতে একাধিক সিনেমা রয়েছে। সলমানের বিপরীতে ‘দাবাং-৩’, অক্ষয় কুমারের বিপরীতে ‘মিশণ মঙ্গল’ সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here