FotoJet1215

ডেস্ক: বেশকিছুদিন ধরেই সোনাক্ষীর বিয়ের খবর শোনা যাচ্ছিল বলিউডে। কান পাতলেই গুঞ্জন ছিল খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী। যদিও এই খবরের সত্যতা স্বীকার করেননি তিনি। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন এখনও তিনি সিঙ্গেল আছেন। দু’দিন আগে এক টেলিভিশন অনুষ্ঠানে অতিথি বিচারকের আসনে উপস্থিত ছিলেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। সেখানে তিন তারকাকেই জিজ্ঞাসা করা হয় কে আগে বিয়ে করবেন? সোনাক্ষী স্পষ্ট জানিয়ে দেন বরুণ ও আলিয়ার তুলনায় আগেই বিয়ে করবেন তিনি। সোনাক্ষীর এই উত্তরেই চমকে যান বিচারক থেকে শুরু করে সকল প্রতিযোগীরা। শিল্পা শেট্টী তাঁকে জিজ্ঞাসা করেন এটা কী সত্যি? সোনাক্ষী সম্মতি জানান শিল্পার বক্তব্যে। তারপরেই শিল্পা তাঁকে জিজ্ঞাসা করেন পাত্র কে? সোনাক্ষী তখন জানান বরুণ ও আলিয়ার আগে বিয়ে করতে চান তিনি।

তাই সবাইকে বলে রাখছেন পাত্র খোঁজার জন্য। তিনি এও জানান, খুব শীঘ্রই বিয়ে করে সংসারে মন দিতে চান তিনি, শুধুমাত্র সঠিকপাত্রের অপেক্ষা। কার্যত সোনাক্ষীর এহেন বক্তব্যের জন্য তাঁর ফ্যানেরা অবাক হয়ে গিয়েছেন। প্রকাশ্যে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এইভাবে আলোচনা করতে খুব কমই দেখা যায় কোনও অভিনেত্রীকে। কিন্তু সোনাক্ষী সবার থেকে আলাদা। কিন্তু বলিউডে এরপর কার বিয়ে হবে সেই বিষয়ে কারোর অজানা নেই। সুতরাং নিজের বিয়ের খবরের ঢাক পিটিয়ে বাজারমাত করার চেষ্টা করলেও সোনাক্ষীর ব্যাপারে কেউই আগ্রহী নয়, এটা বলাই যায়।

 

তাঁর আগামী সিনেমা ‘কলঙ্ক’ আদিত্য রায় কাপুরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সোনাকে। তাঁর শেষ দেখা গিয়েছিল ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ সিনেমাতে। আগামী মাস থেকেই সলমানের সঙ্গে ‘দাবাঙ্গ-৩’-এর কাজ নিয়ে ব্যস্ত থাকতে দেখা যাবে সোনাক্ষীকে। এছাড়াও চলতি বছরে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ সিনেমাতেও দেখা যাবে সোনাক্ষীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here