ডেস্ক: জল্পনার অবসান। অবশেষে এই মাসেই ৮ তারিখ নাগাদ বিয়ে হতে পারে অভিনেত্রী সোনম কাপুরের। গতকাল বাবা অনিল কাপুর জানিয়েছিলেন ঠিক সময় এলে সবাই জানতে পারবে কবে বিয়ে হবে সোনমের। সেই মতো মঙ্গলবার বিয়ে নিয়ে তারিখ ঘোষনা হয়ে গেল সোনমের।

উল্লেখ্য, যে বেশ কিছুদিন ধরেই অনিল কাপুরের বাড়িতে সাজো সাজো রব চলছিল। কিন্তু এই বিষয়ে কেউ মুখটি খোলেননি। অবশেষে যবনিকা পতন। সূত্রের খবর, কোটিপতি পাত্র আনন্দ আহুজার সাথে দীর্ঘদিনের প্রেমের পর চার হাত এক করে দিতে চেয়েছিলেন বাবা অনিলা। সেইমতো মা সুনিতা বিয়ের কেনাকেটার প্রস্ততি সেরে ফেলে। কিন্তু পরিবারের পক্ষ থেকে বিয়ে নিয়ে কোন কেউ মুখ খোলেননি। সূত্রের মাধ্যমে জানা গিয়েছে মুম্বইতে বিয়ে হতে চলেছে সোনমের।

বলা যেতে পারে বিরুস্কার পরে এটি একটি হাইপ্রোফাইল জুটি যাদের নিয়ে চর্চায় ছিল গোটা বলিউড। সেই জল্পনায় জল ঢেলে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আনন্দ আহুজা ও সোনম কাপুর। এই বিষয় নিয়ে গতকাল সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনিল কাপুর জানিয়েছিলেন ”বাড়িতে আলো জ্বলছে,সাজিয়ে তোলা হয়েছে আমার বাড়ি। তাহলে আপনাদের বোঝা উচিত”। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে বলা যেতে পারে বড় চমক।

গতকাল ‘ভির দ্য ওয়েডিং’ -এর প্রমোশনে ব্যস্ত সোনম। আগামী মাসের ১ তারিখে মুক্তি পাবে এই সিনেমা। কিন্তু বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here