মহানগর ওয়েবডেস্ক: দীপিকা মাদক সেবন করেন আর তা নিয়ে টুইটারে খিল্লি ওড়াচ্ছেন সোনু নিগম? গতকাল রাত থেকেই টুইটারে সোনু নিগমের করা একটি পোস্ট ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেটি খোদ দেশের শ্রমমন্ত্রী রিটুইট করেছেন। যার জেরে বিতর্ক আরও বেড়ে গিয়েছে।

আর এতেই বেজায় চটেছেন সোনু। এদিন ইনস্টাগ্রামে লাইভে এসে তিনি এই ভুয়ো টুইটের কথা জানিয়েছেন। তিনি বলেছেন, “শ্রমমন্ত্রীই যদি না বোঝেন যে ওটা ভুয়ো অ্যাকাউন্ট, তাহলে সাধারণের থেকে আর কী প্রত্যাশা করা যায়। আর যতবারই ভুয়ো অ্যাকাউন্ট বন্ধ করা হয়, ততবারই নতুন করে খুলে যায়। সাইবার ক্রাইম বলে কিছু নেই। পুলিশদের লজ্জা করা উচিত। আমি কারও বদনামে আনন্দ পাই না। তাই আমায় এর মধ্যে জড়াবেন না। সুশান্ত আত্মঘাতী না খুন- এই মামলা এখন অত্যন্ত নোংরা পর্যায়ে পৌঁছে গিয়েছে। একটা দেশের ভাবমূর্তি তৈরি হয় সেই দেশের মূল বিষয়গুলি দিয়ে। অত্যন্ত নোংরা পর্যায়ে পৌঁছে গিয়েছে। এখন দেশের কী পরিচয় হচ্ছে দেখুন। আমি নিজেকে নিয়েই ভাল আছি। তাই এই পোস্ট শেয়ার করে অযথা গুজব ছড়াবেন না।”

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মুভিমাফিয়া ও সঙ্গীত জগতের মাফিয়াদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন সোনু। যদিও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত বন্ধ রেখে বলিউডের ড্রাগ মামলার হদিশ পেতে ‘লোকদেখানো’ এই তদন্তে রীতিমত বিরক্ত সোনু। তার উপর ড্রাগ যোগের জন্য দীপিকা পাডুকোনের নাম জড়ানোতে তাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর আক্রমণ শুরু হয়েছে। সেই রকমই একদল নেটিজেন সোনু নিগমের নামে ভুয়ো অ্যাকাউন্ট খুলে ভুল বার্তা দিয়ে শিল্পীর ভাবমূর্তি নষ্টের চেষ্টা করছেন। আর তাতেই সরব হয়েছেন সোনু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here