news bengali

মহানগর ডেস্ক:  বলিউডে ক্রমেই জোড়াল হচ্ছে করোনার থাবা। এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেতা সোনু সুদ। সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনার আক্রান্তের খবর জানালেন অভিনেতা। রয়েছেন আইসোলেশনে।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)


অভিনেতা সোনু সুদ সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, শনিবার সকালে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সতর্কতা মেনে আমি কোয়ারেন্টাইনে চলে এসেছি। নিজের যত্ন নিচ্ছি। আপনাদের জন্য কাজ করার বিষয়ে ভাবতে আমি আরও সময় পাব। মনে রাখবেন, আমি সব সময় আপনার পাশে রয়েছি। সোনু সুদের করোনা আক্রান্তের খবর শুনে দেশ জুড়ে থাকা তাঁর অনুগামীরা উদ্বেগ প্রকাশ করেছেন। তবে তিনি অনুরাগীদের আশ্বাস্ত করে তিনি বলেছেন, করোনা রিপোর্ট তাঁর পজিটিভ এসেছে। তার থেকেও বেশি পজেটিভ তাঁর মেজাজ এবং সাহস। অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

সম্প্রতি করোনা ভ্যাকসিন কর্মসূচির ব্রান্ড অ্যাম্বাসাডর করেছে পঞ্জাব সরকার। তাঁকে ব্রান্ড অ্যাম্বাসডর করলে রাজ্যের মানুষ টিকাকরণে উৎসাহ পাবেন। অভিনেতা নিজেও কয়েকদিন আগে করোনার ভ্যাকসিন নিয়েছিলেন। প্রথম ডোজ নেওয়ার কিছুদিনের মধ্যেই সোনু সুদ করোনার কবলে পড়লেন।

গত বছর চার ঘণ্টার নোটিশে দেশ জুড়ে লকডাউন ঘোষণা করা হয়। এর জেরে সব থেকে বিপাকে পড়েন পরিযায়ী শ্রমিকরা। নিজের উদ্যোগে তিনি পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন। কখনও নিজে বাস ভাড়া করে, তো কখনও বিমান বা ট্রেনের টিকিট কেটে পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফিরিয়ে দেন তিনি। এর সঙ্গে যুক্ত হন নানা সমাজসেবা মূলক কাজ। এখনও তিনি বেশ কিছু সমাজসেবা মূলক কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here