news bengali

মহানগর ওয়েবডেস্ক: পর্দার খলনায়ক সোনু সুদ হয়ে গিয়েছেন বাস্তবের সুপার হিরো। দেশের বিভিন্ন প্রান্ত আটকে থাকা হাজার হাজার পরিযায়ী শ্রমিকদের আজ মাসিহা তিনি।

সোশ্যাল মিডিয়ার সুপারস্টার সোনুতে মজে আছে দেশ। একা দায়িত্ব নিয়ে সোনু যেভাবে শ্রমিকদের বাড়ি ফেরত পাঠাচ্ছেন তার জন্য কোনও প্রশংসাই যথেষ্ট নয়।

সোনুর মানবিকতায় মোহিত হয়েছেন টিম ইন্ডিয়ার স্টার ওপেনার শিখর ধাওয়ানও। মারকুটে বাঁ-হাতি ব্যাটসম্যান টুইটারে লিখলেন, “তোমাকে কুর্নিশ জানাই সোনু। আটকে পড়া শ্রমিকদের বাড়ি ফেরাতে যেভাবে তুমি নায়কোচিত প্রচেষ্টা

ধাওয়ানের টুইটের ২৪ ঘন্টার মধ্যেই উত্তর দিলেন সোনু। তিনি লিখলেন, “অনেক ধন্যবাদ ভাই। গোটা দেশ জানে তুমি ক্রিজে থাকা মানে আমাদেরও ঘরে থাকতে হবে। আমি প্রতিজ্ঞা করছি আমি শেষ পর্যন্ত ক্রিজে থাকব। সকল পরিযায়ীরা যাতে বলতে পারে আমরা ঘরেই আছি।”

সোনু মাসের পর মাস নীরবে পালন করে চলেছেন নিজের কর্তব্য। কখনও পাঞ্জাবের ডাক্তারদের জন্য ১৫০০ পিপিই কিট তুলে দিচ্ছেন ৪৬ বছরের পাঞ্জাবি। ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুতে নিজের হোটেলটা খুলে দিতেও দু’বার ভাবেনি। এই লোকটাই আবার গোটা রমজান মাসে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে দিয়েছেন খাবারের প্যাকেট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here