মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাস অতিমারী দেখিয়ে দিচ্ছে বাস্তবের দুনিয়ায় প্রকৃত হিরো কে, রুপোলি পর্দায় যিনি একাই একশো হয়ে দুষ্টের দমন করেন না যিনি দর্শকদের প্রভূত ঘৃণাকে হজম করে বাস্তব ও অবাস্তব শয়তানির অভিনয় করে যান। সিনেমার খল নায়ক সোনু সুদ সম্প্রতি এমন উচ্চতায় পৌঁছে গেছেন যে তাকে স্পর্শ করার ক্ষমতা আর কোনও হিরোরই নেই। অসাধ্য সাধন–এর প্রতিশব্দ হয়ে উঠছেন বিলিউডের এই অভিনেতা।

কেরল থেকে ১৭০ জন মহিলা শ্রমিকদের চাটার্ড বিমানে বাড়ি পাঠানোর পর এবার বিহার ও উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করলেন সোনু। গতকালই মুম্বইয়ের থানে স্টেশন থেকে বিহার ও উত্তরপ্রদেশের উদ্দেশ্যে ১০০০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠানোর জন্য একটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছেন সোনু সুদ। সেই ট্রেনেই ওই দুই রাজ্যের পরিযায়ী শ্রমিকরা নিশ্চিন্তে বাড়ি ফেরার জন্য রওনা দিয়েছেন বলে জানা গিয়েছে।

অভিনেতা নিজেই পুলিশের উপস্থিতিতে গতকাল রাতেই থানে স্টেশন থেকে এই পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করেছেন। তবে সোনু সংবাদ মাধ্যমকে জানিয়েছেন শুধু তার প্রচেষ্টায় নয় মহারাষ্ট্র সরকারের উদ্যোগে রেল দফতরের সঙ্গে কথা বলে দুটি বিশেষ ট্রেন সোনু সুদকে দিয়েছেন। সেই ট্রেনেই টিকিট কেটে পরিযায়ী শ্রমিকদের হাতে কনফার্ম টিকিট ধরিয়ে নিজেদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা করছেন সোনু সুদ। প্রথমে বাস তারপর চাটার্ড বিমান এবার ট্রেন, সরকারের দায়িত্বগুলি নিজের মতো করে একক উদ্যোগে পালন করে চলেছেন সোনু সুদ এবং একই সঙ্গে তার উচ্চতা ধরা ছোঁয়ার বাইরে চলে যাচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here