national news

মহানগর ওয়েবডেস্ক: এবার আর একা নয়, পরিযায়ী শ্রমিকদের নিয়ে এই কঠিন লড়াইয়ে সোনু সুদের পাশে এসে দাঁড়ালেন মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারি। কিছুদিন আগেই তার কাজের প্রশংসা করেছিলেন রাজ্যপাল। গত শনিবার রাজভবনে ডেকে সোনু সুদের সঙ্গে এই বিষয়ে বিস্তারিত আলোচনা করলেন রাজ্যপাল।

এরই সঙ্গে সোনুকে আশ্বাস দিলেন তার এই মহৎ কাজে মহারাষ্ট্র সরকার তাকে সাহায্যে করবে। এমনিতেই মুম্বই থেকে বহু পরিযায়ী শ্রমিককে বাড়ি পাঠাতে দিনরাত পরিশ্রম করছেন সোনু। তার এই মানবিক কাজের কথা আজ সর্বজনবিদিত। বাস পিছু ২ লক্ষ টাকা খরচ করে সম্পূর্ণ নিজের উদ্যোগে পরিযায়ী শ্রমিকদের সাহায্যে করেই চলেছেন সোনু। তার এই কাজে শুধু প্রশংসা না করে তার পাশে এসে সমস্ত রকম সাহায্যের আশ্বাস দিলেন রাজ্যপাল।

তিনি এই বিষয়ে গতকাল টুইট করে জানিয়েছেন, ‘অভিনেতা সোনু সুদ আজ রাজভবনে আমার সঙ্গে আলোচনা করলেন। তার আগামী পরিকল্পনাগুলি আমি শুনলাম। ওনাকে আশ্বাস দিয়েছি এই কাজে সরকার ওনার পাশে রয়েছে।’ গতকাল রাজভবন থেকে বেরিয়েই এক সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, যতক্ষণ না শেষ পরিযায়ী শ্রমিকটি তাঁর বাড়ি পৌঁছে যাচ্ছেন, ততক্ষণ পর্যন্ত তিনি এই কাজ চালিয়ে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here