মহানগর ওয়েবডেস্ক : গোটা লকডাউন জুড়ে পরিযায়ী শ্রমিকদের ও দিন মজুরদের অন্নদানের পাশাপাশি একজন দায়িত্ববান নাগরিক হিসেবে তাদের বাস, ট্রেন কিংবা বিমানে করে বাড়ি পাঠিয়েছেন। প্রশাসনের সামান্য সহয়তায় দেশের মানুষদের নিজের ঘরে পাঠিয়েছেন সোনু।

সরকার যখন অসহায় তখনই সোনু নিজ উদ্যোগে এই কাজ করে গোটা দেশের ফেভারিট হয়ে উঠেছিলেন। এবার তার এই গোটা জার্নির কথা একটি বইয়ের মধ্যে লিখবেন ‘দাবাং’ খ্যাত অভিনেতা। এই বিষয়ে এদিন সোনু জানিয়েছেন, ‘আমি ভগবানকে ধন্যবাদ জানাতে চাই যে এই কাজে আমাকে নিয়োগ করেছেন উনি। মুম্বইটা আমার হৃদয় কিন্তু এই কাজগুলি করার পর এখনও গোটা দেশের সঙ্গেই আমি অদ্ভুত ভাবে জড়িয়ে গিয়েছি। বেশ কিছু নতুন বন্ধু পেলাম। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি এই সমস্ত ছোট ছোট ঘটনা গুলি একটি গল্পের আকারে লিখে বইয়ের মলাটে প্রকাশ করব। তাই আমি খুবই চিন্তিত, উৎসাহী রয়েছি। আপনাদের ভালোবাসার দাবি জানাচ্ছি।’

যদিও এই বইয়ের নাম ঘোষণা করেননি সোনু। ইঞ্জিনিয়ারিং ছেড়ে আজ অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত হলেও দেশের মানুষের কাছে মাসিহা হয়ে গিয়েছে। এখন একজন লেখক হিসেবে হাতেখড়ি করছেন সোনু।

দুদিন আগেই জানা যায় সোনু উত্তরপ্রদেশ, বিহার ও ঝাড়খণ্ডের নিহত কিংবা আহত পরিযায়ী শ্রমিকদের পরিবারের আর্থিক সাহায্য ও সবরকম আর্থিক সাহায্যে জন্য এগিয়ে এসেছেন।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here