ডেস্ক: প্রায় দশ মাসের অপেক্ষার অবসান। দেবীপক্ষের অবসানের পরেই মোহনবাগানে শুরু হয়ে গেল ‘সনি পক্ষ’। শহরে পা রাখলেন সবুজ-মেরুনের প্রানভোমরা সনি নর্ডি।

গতবার আইলিগের মাঝেই পায়ে চোট পেয়ে চোখের জলে বাগান ছাড়তে হয়েছিল সনিকে। তবে যাওয়ার আগে বলে গিয়েছিলেন, তিনি আবার ফিরবেন। তবে এই মরশুমে গোষ্ঠীবিবাদের দরুন টালমাটাল পরিস্থিতি শতাব্দী প্রাচীন ক্লাবের। ফলে সনির ফের একবার বাগানে যোগ দেওয়া নিয়ে তৈরি হয়েছিল ধোঁয়াশা।

এরই মাঝে সনি ভক্তদের হৃদকম্পন বাড়িয়ে দিয়েছিল সনির এক ফেসবুক পোস্ট। তাতে বাগান তারকা সাফ জানিয়েছিলেন, কর্তাদের অহেতুক ঢিলেমির জন্য আর অপেক্ষা করা সম্ভব নয় তাঁর। তিনি নতুন ক্লাবে যোগ দিচ্ছেন। এহেন পোস্টে স্বভাবতই নড়ে চড়ে বসে বাগান থিঙ্ক ট্যাঙ্ক। তড়িঘড়ি যোগাযোগ করে মানভঞ্জন করা হয় হাইতিয়ান ম্যাজিশিয়ানের। তারপরই ক্লাবের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় সনির আগমনী বার্তা।

গতকাল গভীর রাতে দোহা থেকে কাতার এয়ারওয়েজের বিমানে চেপে কলকাতায় পা রাখেন সনি। তাঁকে স্বাগত জানাতে দমদম বিমানবন্দরে হাজির ছিলেন সৃঞ্জয় বসু ও দেবাশিষ দত্ত। এছাড়াও প্রিয় তারকাকে দেখতে বিমানবন্দর ভরিয়েছিলেন অগুন্তি বাগান সমর্থক। অত রাতেও শতাধিক সমর্থককে দেখে স্বভাবতই আপ্লুত বাগান হার্টথ্রব। সূত্রের খবর, আজ সোমবার মেডিক্যাল টেস্ট দেবেন তিনি। মঙ্গলবার থেকে বাগান অনুশীলনে ফিটনেস টেস্ট হবে ‘এস এন ১৬’-এর।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here