soonam kapoor

Highlights

  • সোনম স্বভাবতই নিজের ব্যবসায়ী স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে দেখা করতে যান প্রতি মাসে
  • এদিন একটি উবেরে উঠে এই ভয়ানক ঘটনার সাক্ষী থাকলাম আমি
  • অ্যাপ ক্যাবের পরিষেবা নিয়ে নানাবিধ অভিযোগ শুনতেই পাওয়া যায়

 

মহানগর ওয়েবডেস্ক: অ্যাপ ক্যাবের পরিষেবা নিয়ে নানাবিধ অভিযোগ শুনতেই পাওয়া যায়। কখনও যাত্রীদের সঙ্গে অভব্য আচরণের জন্য কিংবা মহিলাদের শ্লীলতাহানির খবর পাওয়া যায় মাঝে মাঝে। এবার অ্যাপ ক্যাবে হেনস্থার শিকার হলেন খোদ অভিনেত্রী সোনম কাপুর। তবে ভারতবর্ষে নয়, সুদূর লন্ডনে এই ঘটনা ঘটেছে তাঁর সঙ্গে। এই বিষয়ে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে স্পষ্ট জানিয়েছেন সোনম কাপুর।

এদিন তিনি লেখেন, ”আমি এই প্রথম ভয়ানক কোনও পরিস্থিতির সাক্ষী হলাম। উবের লন্ডনের তরফ থেকে এটা আশা করা যায় না। আমি তাই বললাম পাবলিক ট্রান্সপোর্ট কিংবা সাধারণ ট্যাক্সিতেই যাতায়াত করুন। আমি খুবই ভয় পেয়ে গিয়েছি।” তিনি আরও জানান, ”এদিন একটি উবেরে উঠে এই ভয়ানক ঘটনার সাক্ষী থাকলাম আমি। ওই গাড়ির চালকটি মদ্যপ ছিল ও আমার উপর ক্রমাগত চেঁচাচ্ছিল। তাই ভয় পেয়ে সেই গাড়ি ছেড়ে দিই আমি।” সোনম সোশ্যাল মিডিয়াতে জানান, ”আমি উবেরে অ্যাপে অভিযোগ জানাতে গিয়ে সমস্যাতে পড়ি। নিজেদের এই ব্যবস্থাকে আরও ভালো করুন। এভাবে মানুষের সঙ্গে ব্যবহার করেন কেন।”

উবেরের কর্তৃপক্ষের উদ্দেশ্যে তিনি অভিযোগ জানিয়েছেন। তবে এই প্রথম নয়, এর আগে সোনম দু’বার বিষোদগার করেছেন ব্রিটিশ এয়ারওয়েজের নামে। তাঁর সঙ্গে অভব্য আচরণ ও দুর্ব্যবহারের জন্য এই বিমান সংস্থার বিরুদ্ধে ট্যুইটে আক্রমণ করেছেন তিনি। সোনম স্বভাবতই নিজের ব্যবসায়ী স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে দেখা করতে যান প্রতি মাসে । আর সেখানে গিয়েই এই পরিস্থিতির শিকার হয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here