bengali news

মহানগর ওয়েবডেস্ক: সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুক্তির তারিখ পিছিয়ে গেল ‘সূর্যবংশী’র। গতকালই এই বিষয়ে একটি প্রেস বিবৃতি দিয়ে পরিচালক রোহিত শেট্টীর প্রযোজনা সংস্থা জানিয়ে দিয়েছে, ”সূর্যবংশী ছবিটি একটি আলাদা অভিজ্ঞতা। এই ছবিটি বানাতে গিয়ে বহু পরিশ্রম করতে হয়েছে গোটা টিমকে। ছবির ট্রেলারেই মানুষের ভালোবাসা অর্জন করেছিল সূর্যবংশী।

শুধুমাত্র দর্শকদের মনোরঞ্জনের জন্যই বানানো হয়েছে এই ছবি। কিন্তু বর্তমানে কোভিড-১৯-এর প্রকোপে নাজেহাল হয়েছেন বহু মানুষ। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি সূর্যবংশী ২৪ মার্চ মুক্তি পাবে না। আগে সাধারণ মানুষের স্বাস্থ্য ও সচেতনতার বিষয়, তারপর ছবির ব্যবসার কথা ভাবব আমরা। আপনাদের চিন্তা করার কোনও কারণ নেই করোনার প্রকোপ কমে গেলেই, সঠিক সময় দেখে মুক্তি পাবে অক্ষয় কুমারের সূর্যবংশী। সুস্থ থাকুন আপনারা, সাবধানতা অবলম্বন করুন। সিনেমাহলে খুব শীঘ্রই আপনাদের সঙ্গে দেখা হবে।”

গতকাল এই ছবির প্রযোজক থেকে অভিনেতা সকলেই এই বার্তা দর্শকদের কাছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে দিয়েছেন। চলতি মার্চ মাসে ২৪ তারিখ মুক্তি পাওয়ার কথা ‘সূর্যবংশী’র। কিন্তু গোটা বিশ্বের পাশাপাশি ভারতে এই রোগের প্রকোপ বাড়তে থাকায় প্রযোজকেরা পিছিয়ে দিয়েছেন এই ছবির মুক্তির তারিখ। যদিও ‘সূর্যবংশী’র মুক্তির নতুন তারিখ কিছুই জানানো হয়নি এখনও পর্যন্ত। রোহিত শেট্টীর পরিচালনায় এই ছবিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করতে দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফ, গুলশন গ্রুভার, জাভেদ জাফরিকে। এছাড়াও ‘সূর্যবংশী’তে কেমিও করতে দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here