kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ‘ইনশাআল্লা’ এবং ‘সূর্যবংশী’ নিয়ে সরগরম ছিল বলি মহল। দুটো ছবি ২০২০-র ঈদে মুক্তি পেতে চলেছে বলে জানা গিয়েছিল। যার জন্যে সলমান এবং রোহিতের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। পাশপাশি অক্ষয়ের সঙ্গেও অভিনেতার সম্পর্কে অবনতি ঘটছিল। যদিও এই সমস্ত খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক। তবে এবার ‘সূর্যবংশী’ এবং ‘ইনশাআল্লা’-র ফ্যানেদের জন্য সুখবর দিতে চলেছেন রোহিত শেট্টি। জানা গিয়েছে, ঈদের বদলে ‘সূর্যবংশী’ ২০২০-র মার্চে ২৭ তারিখে মুক্তি পাবে। অন্যদিকে, সলমানের ‘ইনশাআল্লা’ ছবিটি ঈদেই মুক্তি পাবে বলে জানা গেছে।

রোহিতকে ধন্যবাদ জানালেন সলমান খান। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা রোহিতের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন এবং বলেন, আমি তোমাকে সবসময় নিজের ছোট ভাই মনে করেছি যা তুমি আজ প্রমাণ করলে রোহিত। ‘সূর্যবংশী’ ২০২০-র ২৭ মার্চ মুক্তি পাবে। সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে প্রায় ২০ বছর পর কাজ করতে চলেছেন সলমান খান। সঞ্জয়ের সঙ্গে নতুন ছবি ‘ইনশাআল্লা’-র ঘোষণার পর অভিনেতা জানান, আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে। সলমানের সঙ্গে এই ছবিতে কাজ করছেন আলিয়া ভাট।

এরপরেই রোহিত জানান, ‘সূর্যবংশী’ ২০২০-র ঈদে মুক্তি পাবে। তারপর থেকেই দুই হেভিওয়েট তারকাদের মধ্যে চিড় ধরতে শুরু করে। পাশাপাশি সলমানের ভক্তরা একেবারেই খুশি ছিলেন না রোহিতের এই সিদ্ধান্তে। তবে এখন দূরত্ব কমেছে এবং সম্পর্ক আরও গাঢ় হয়ে উঠেছে। রোহিতের এই সিদ্ধান্তে খুশি সলমানও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here