নিজস্ব প্রতিবেদক, বাঁকুড়া: দুর্গাপুর থানায় পুলিশি জেরার মুখে প্রাক্তন তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ৷ রবিবার দিল্লি থেকে অণ্ডাল বিমানবন্দরে এসে  রাজ্যের শাসকদলকে এক হাত নিয়ে তিনি বলেন, পশ্চিমবঙ্গে একটাই নীতি, তৃণমূল ছেড়ে অন্য দল করলে তাকে রাজনীতি করতে দেওয়া হবেনা৷

 

বর্তমানে শাসক শিবির ছেড়ে রাজ্যের প্রধান বিরোধী শিবির বিজেপিতে আশ্রয় নেন তিনি। দল ছাড়ার পর থেকেই ক্রমাগত চাপ বেড়েছে সৌমিত্র খাঁর ওপর। বিষ্ণুপুরের তৃণমূল সাংসদের বিরুদ্ধে এই মুহূর্তে  অনেকগুলি মামলা তলছে বাঁকুড়ার বিভিন্ন থানায়। সোমবার সকালে দিল্লি থেকে এয়ার ইন্ডিয়া বিমানে অণ্ডাল বিমান নগরীতে এসে নামেন সৌমিত্র খান। তার অনুগামীরা ঢুকতে চাইলে তাদেরকে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ তোলা হয়।

বিমানবন্দরে নামার পর সাংবাদিকদের মুখোমুখি হন সৌমিত্র খান। বিমানবন্দর থেকে বেরিয়ে তিনি বলেন, “আদালতের নির্দেশে একটি তদন্তে সাহায্যের জন্য আমি এসেছি, পাশাপাশি সৌমিত্র খান জানান যে আমি পূর্ণ সহযোগিতা করব পুলিশকে। লোকসভায় ৪০০ র কাছাকাছি সিট পাবে বিজেপি। বাংলায় ২২ থেকে ২৪টি সিট পাবে, বলে দাবি জানান তিনি৷ আগামী দিনের জন্য আমি প্রস্তুত এমনটাই দাবি করেন এই বিজেপি নেতা। এরপরে তিনি দুর্গাপুর ইস্পাত কারখানার অতিথিশালার দিকে রওনা দেন। সেখানে বিশ্রাম নেওয়ার পর আজ তিনি বাঁকুড়ায় যাবেন কিনা সে সম্পর্কে এখনো স্পষ্ট কিছু জানাননি সাংবাদিকদের।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here