Home Featured যুব মোর্চার পদ থেকে সরানো হচ্ছে সৌমিত্রকে! কে বসেছেন?

যুব মোর্চার পদ থেকে সরানো হচ্ছে সৌমিত্রকে! কে বসেছেন?

0
যুব মোর্চার পদ থেকে সরানো হচ্ছে সৌমিত্রকে! কে বসেছেন?
Parul

নিজস্ব প্রতিনিধি এবার যুব মোর্চার পদ থেকে সৌমিত্র খাঁকে সরানোর প্রক্রিয়া শুরু হয়ে গেল! বিজেপি সূত্রে খবর, ইতিমধ্যেই তাঁর বিকল্প খোঁজা শুরু হয়ে গিয়েছে। তিন নেতার নামও ঠিক হয়ে গিয়েছে। রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সম্মতি মিললেই সরানো হবে সৌমিত্রকে। সেক্ষেত্রে তাঁকে দেওয়া হবে রাজ্যের কোনও একটি পদ।

মন্ত্রিত্ব না পেয়ে ক্ষোভ উগরে দেন বিজেপির রাজ্য যুব সভাপতি সৌমিত্র খাঁ। দলীয় পদে ইস্তফা দেন তিনি। ঘণ্টা পাঁচেক পরে পদত্যাগপত্র ফিরিয়েও নেন। সেই সঙ্গে ফেসবুকে লাইভ করে দলীয় নেতৃত্বের প্রতি ক্ষোভও উগরে দেন সৌমিত্র। বিশেষ করে সৌমিত্রের নিশানায় ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তার পর থেকে দলের বিরাগভাজন হন বাঁকুড়ার সাংসদ। তাঁকে কারণ দর্শানোর নোটিশ ধরানো হয়। সৌমিত্র একা নন, শোকজের নোটিশ ধরানো হয় দলেরই প্রাক্তন মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং অমৃতা বন্দ্যোপাধ্যায়কেও।

সৌমিত্রকে কেবল শোকজের নোটিশ ধরিয়েই ক্ষান্ত থাকেননি দলীয় নেতৃত্ব, তাঁকে সরানোর তোড়জোড়ও চলছে বলে বিজেপি সূত্রে খবর। তাঁকে সরিয়ে কাকে ওই পদে বসানো হবে, তা নিয়েও শুরু হয়ে গিয়েছে ভাবনাচিন্তা। গেরুয়া শিবির সূত্রে খবর, ইতিমধ্যেই তিনজনের নামও উঠে আসছে সৌমিত্রের জায়গায় অভিষিক্ত করার জন্য। এঁরা হলেন রানাঘাটের বিধায়ক মুকুটমণি অধিকারী, পুড়শুড়ার বিধায়ক বিমান ঘোষ এবং ময়নার বিধায়ক অশোক দিন্ডা। তবে এঁদের মধ্যে মূল লড়াই বিমানের সঙ্গে অশোকের। কারণ, বিমান দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অনুগামী। আর অশোক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। এখন দেখার, শেষমেশ কে অলঙ্কৃত করেন সৌমিত্রের পদ।      

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here