kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, উত্তর দিনাজপুর: ‘করোনাভাইরাস যেমন গোটা বিশ্বের কাছে আতঙ্কের, তেমনই এই রাজ্যের মানুষের কাছে মমতা ভাইরাস এখন আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই এই ভাইরাসকে দূর করার জন্য বিজেপি কর্মীরা এখন রাস্তায় রাস্তায় নামবে।‘ এভাবেই ফের বেলাগাম মন্তব্য করলেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ। তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেসে এখন আর কোনও কর্মী নেই, আছে শুধু জমিদার আর পুলিশ বাহিনী। তাই সেই পুলিশ বাহিনীকে দিয়ে মিথ্যা মামলা করছে বিজেপি কর্মীদের উপর। রবিবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ বিজেপি পার্টি অফিসে এক সাংবাদিক সম্মেলনে একথা বললেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ।

তিনি বলেন, পুলিশ-প্রশাসন সঠিক ভাবে কাজ করুক। নিরপেক্ষভাবে কাজ করুক। আর তারা যদি তৃণমূলের কথাতেই চলে, তা হলে আগামী দিনে বিজেপি পুলিশ-প্রশাসনের বিরুদ্ধে তীব্র আন্দোলন গড়ে তুলবে। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের কারণে এখন নানান রকম বিধি জারি হয়েছে। সামাজিক দূরত্ব মেনে বিভিন্ন ধরনের কাজকর্ম করতে হবে। কিন্তু দেখা যাচ্ছে উত্তর দিনাজপুর জেলায় তৃণমূল কংগ্রেস কর্মীরা মিছিল-মিটিং করছে এসব কোনও কিছুকে তোয়াক্কা না করে। পুলিশ-প্রশাসন ও বিডিও এসব দেখেও কিছু দেখছেন না। অথচ বিজেপি যদি কোনও মিটিং-মিছিল করে তখন, তাদের ওপর চড়াও হচ্ছে পুলিশ বাহিনী।

এদিন তিনি আরও বলেন, করোনাভাইরাস যেমন গোটা বিশ্বের কাছে আতঙ্কের, তেমনই এই রাজ্যের মানুষের কাছে মমতা ভাইরাস এখন আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই এই ভাইরাসকে দূর করার জন্য বিজেপি কর্মীরা এখন রাস্তায় রাস্তায় নামবে। পশ্চিমবঙ্গের মানুষ জীবিত অবস্থায় যেমন সম্মান পান না মৃত হয়েও সম্মান পান না। তিনি বলেন, করোনাভাইরাসের সময় যখন ১০০ দিনের কাজ দিচ্ছে সরকার, ঠিক তখন এই কাজ নিয়েও তারা এখানে দুর্নীতি করছে। এর সঙ্গে ভিডিও-রা জড়িত আছেন বলে তিনি অভিযোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here