kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: রাজীব কুমারের প্রাণনাশের আশঙ্কা করেছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র। দাবি ছিল, রাজীব কুমার তদন্তকারী সংস্থার সামনে মুখ খুললে অনেক প্রকৃত তথ্যই সামনে চলে আসবে, তাই তাঁকে খুন করা হতে পারে। ঠিক একইসুরে বিজেপি সাংসদ অর্জুন সিংও রাজীব কুমারকে হত্যা করা হতে পারে বলে দাবি করেছিলেন। সেই বিতর্কেই এবার শান দিলেন অন্য এক বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। সোমেন-অর্জুনের সুরে আরও বলতে গেলে তাঁদের থেকে এক ধাপ এগিয়ে গিয়ে তিনি বললেন, রাজীব কুমারকে খুন করেছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়! এই মন্তব্যের পর কার্যত ঝড় উঠেছে বঙ্গ রাজনীতিতে।

সৌমিত্রের বক্তব্য,

সিবিআই এখানে-ওখানে ঘুরলে লাভ নেই, রাজীব হয়তো মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে লুকিয়ে রয়েছেন! ওঁনার বাড়িতে রেইড মারতে হবে। আর এটাও হতে পারে রাজীবকে ইতিমধ্যেই হত্যা করে দেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজীব কুমারকে যে হত্যা করে দেননি তারও কোনও প্রমাণ নেই। মনে হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়ই রাজীবকে হত্যা করেছেন।

সৌমিত্রের এই বক্তব্য ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে বঙ্গে।

হাইকোর্ট রাজীবের রক্ষাকবজ তুলে নেওয়ার পর নিম্ন আদালতে একাধিকবার তাঁর আগাম জামিন রুখে দেওয়া হয়েছে। কলকাতা, সহ একাধিক স্থানে পুলিশের তল্লাশিও চলছে। যা পরিস্থিতি, তাতে মনে হচ্ছে এবার দেখা মাত্রই রাজীবকে গ্রেফতার করতে পারে সিবিআই। কিন্তু যাকে নিয়ে এত শোরগোল, সেই রাজীবকে তন্নতন্ন করে তল্লাশি চালিয়েও খুঁজে পাচ্ছে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই অবস্থায় অর্জুন সিং, সোমেন মিত্র ও সৌমিত্র খাঁয় খোঁচা দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়কেই।

উল্লেখ্য, অর্জুন সিং রাজীব কুমার প্রসঙ্গে বলেন, ‘উনি আছেন না পৃথিবী থেকে সরিয়ে দেওয়া হয়েছে আমার তা নিয়েই সন্দেহ আছে। রাজীব কুমার যেভাবে গায়েব হয়ে আছেন একজন আইপিএস এভাবে গায়েব হয়ে থাকতে পারেন না। রাজীব কুমারকে মেরে না দেয় মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here