Home Featured শাহদের সঙ্গে কথা বলে মত বদল, ইস্তফা ফিরিয়ে নিলেন সৌমিত্র

শাহদের সঙ্গে কথা বলে মত বদল, ইস্তফা ফিরিয়ে নিলেন সৌমিত্র

0
শাহদের সঙ্গে কথা বলে মত বদল, ইস্তফা ফিরিয়ে নিলেন সৌমিত্র
Parul

মহানগর ডেস্ক: কয়েক ঘন্টা অতিক্রম করতে না করতেই মত বদল। ইস্তফা পত্র ফিরিয়ে নিলেন সৌমিত্র খাঁ। ফেসবুক পোস্ট করে জানিয়েছেন নিজের বর্তমান সিদ্ধান্তের কথা।

ফেসবুক পোস্টে সৌমিত্র লিখেছেন, ‘বিজেপির মাননীয় নেতা বি এল সন্তোষ জি, অমিত শাহ জি এবং তেজস্বী সূর্য জি’র সঙ্গে কথা বলার পর শ্রদ্ধাবশত আমি আমার পূর্বের সিদ্ধান্ত ফিরিয়ে নিলাম।’

শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে এদিন তীব্র সমালোচনা করার পর ইস্তফা দিয়েছিলেন তিনি। বলেছিলেন, শুভেন্দু অধিকারী দলকে একমুখী করে পরিচালনা করছেন এবং নিজেকে জাহির করে কেন্দ্রীয় নেতৃত্বকে বিভ্রান্ত করছেন। এই অভিযোগ এনে যুবমোর্চার রাজ্য সভাপতি পদ থেকে ইস্তফা দিয়েছিলেন বিষ্ণুপুরের এমপি। পাশাপাশি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধেও অযোগ্য হওয়ার অভিযোগ এনেছিলেন তিনি। শুভেন্দু অবশ্য সৌমিত্রের বিরুদ্ধে বিরূপ কোনও মন্তব্য করেননি।

দলের প্রতি সৌমিত্র খাঁ এর অভিযোগ অবশ্য নতুন নয়। বিধানসভা নির্বাচনে প্রত্যাশিত ফল না করার পর ফেসবুক লাইভে এসে ব্যক্ত করেছিলেন নিজের মন্তব্য। সেখানেও দলীয় নেতৃত্বের সিদ্ধান্তের সঙ্গে প্রকাশ করেছিলেন মতের অমিলের কথা। দল বদলে আসা নেতাদের বাড়তি গুরুত্ব দেওয়ার ঘটনায় তিনি যে যারপরনায় অসন্তুষ্ট তা বুঝিয়ে দিয়েছিলেন শব্দে শব্দে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here