kolkata bengali news

 

Highlights

  • করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে দেশে বন্ধ হয়ে গিয়েছে সব ধরনের খেলাধুলা
  • বন্ধ করে দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদর দফতর 
  • বেশ কিছুটা ছুটি পেয়ে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে দেশে বন্ধ হয়ে গিয়েছে সব ধরনের খেলাধুলা। পিছিয়ে দেওয়া হয়েছে আইপিএল। বন্ধ করে দেওয়া হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদর দফতরও। ফলে এই সময়ে বেশ কিছুটা ছুটি পেয়ে গিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর থেকে কোনও সময় ‘ছুটি’ নেননি মহারাজ। ক্রিকেট প্রশাসনে আসার পর দায়িত্ব অনেক বেড়েছে। আর ভারতীয় ক্রিকেট বোর্ডের মসনদে বসার পর তো রীতিমত চরকিপাক খেতে হচ্ছে তাঁকে। কিন্তু বর্তমানে বিসিসিআই বন্ধ থাকায় অপ্রত্যাশিতভাবে বেশ অনেকটাই ছুটি পেয়ে গিয়েছেন দাদা। সেই কারণে নিজের জন্য বেশ অনেকটাই সময় পেয়ে গিয়েছেন তিনি। সেই ফাঁকেই ইনস্টাগ্রামে নিজের অবসর যাপনের ছবি পোস্ট করলেন তিনি। সঙ্গে লেখেন, ‘করোনা আতঙ্কের মাঝেই নিজের লাউঞ্জে একটু সময় কাটাতে বেশ ভাল লাগে। একটু ছুটি, জানি না শেষ কবে পেয়েছিলাম।’

 

View this post on Instagram

 

Amids all the corona virus scare .. happy to sit in the lounge at 5pm .. free… can’t remember when I did last ..

A post shared by SOURAV GANGULY (@souravganguly) on

প্রসঙ্গত, করোনা ভাইরাসের দাপটে বন্ধ করে দেওয়া হয়েছে ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সদর দফতর। সব কর্মীদের গত মঙ্গলবার থেকে অফিসে না এসে বাড়ি থেকে কাজ করার নির্দেশ দিয়েছে বোর্ড। সোমবারই এই সংক্রান্ত নোটিশ জারি করা হয় বলে সূত্রের খবর।

উল্লেখ্য, গত শুক্রবারই আইপিএল পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করে বিসিসিআই। ১৫ এপ্রিল পর্যন্ত পিছিয়ে দেওয়া হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট লিগ। বাতিল করে দেওয়া হয় ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজ। এছাড়া ইরানি ট্রফি, উইমেন্স চ্যালেঞ্জার্স কাপ সহ সব ধরনের ঘরোয়া ক্রিকেটে টুর্নামেন্টও স্থগিত রাখা হয়েছে।

অন্যদিকে, ন্যাশনাল ক্রিকেট একাডেমি বা এনসিএ’র পক্ষ থেকেও সব ধরনের জোনাল ক্যাম্প বন্ধ করে দেওয়া হয়েছে। তবে রিহ্যাব সেন্টার এখনও চালু রয়েছে। আইপিএল পিছিয়ে যাওয়ায় সমস্ত দলই অনুশীলন বাতিল করে খেলোয়াড়দের ছুটি দিয়ে দিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here