news bengali

মহানগর ওয়েবডেস্ক: ভারতে করোনা সংক্রমণের সংখ্যা ইতিমধ্যেই সাত লক্ষ। আক্রান্তের সংখ্যার নিরিখে রাশিয়াকে পিছনে ফেলে বিশ্বে তৃতীয় স্থানে পৌঁছে গিয়েছে ভারত।

প্রতিদিনই মারণ ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এই অবস্থায় ভারতে আইপিএল হওয়ার সম্ভাবনা দেখছেন না সৌরভ গঙ্গোপাধ্যায়। টিম ইন্ডিয়ার টেস্ট ওপেনার ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে ভিডিও চ্যাটে তা পরিস্কার জানিয়ে দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

সৌরভ বলছেন, “আমার মনে হয় আগামী দু’থেকে চার মাস পরিস্থিতি কঠিন হতে চলেছে। আমাদের একটু সহ্য করতেই হবে। আশা করছি চলতি বছরের শেষে বা নতুন বছরের শুরুতে অবস্থা স্বাভাবিক হবে। আমি প্রতিষেধক আসার অপেক্ষায় আছি। তার আগে পর্যন্ত আমাদের আরেকটু সতর্ক থাকতে হবে। আমরা জানি কী হচ্ছে চারপাশে। আমরা কেউই অসুস্থ হতে চাই না। লালারস একটা বড় সমস্যা। অন্যান্য অসুখের মতোই করোনার প্রতিষেধক আসলে বিষয়টা ঠিক হবে।”

সৌরভ করোনা পরিস্থিতির সঙ্গে ব্যাটিং কৌশলের আলোচনা করেছেন। ময়ঙ্ককে তিনি বলছেন, ” সব পিচে এক ভাবে খেলা যায় না। মন্থর পিচে একরকম খেলতে হয়, আবার যে পিচে টার্ন থাকে তার জন্য আলাদা কৌশল, পাটা পিচেও খেলা বদলে যায়। আমার মনে হয় কোভিড থেকে সেরে ওঠার পর্যায়টাও সেরকম।”

ভারতে আইপিএল না হলে ভারতের কাছে তিনটি বিকল্প দেশ রয়েছে। সংযুক্ত আরব আমিরশাহী ও শ্রীলঙ্কার পর নিউজিল্যান্ডও জানিয়েছে যে তারা নিজেদের দেশে আইপিএল আয়োজন করতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here