sourav ganguly share pictures of eden gardens new indore stadium
Parul

মহানগর ডেস্ক: হ্যাঁ হ্যাঁ ঠিকই ধরেছেন, দাদা এবার আসতে চলছে রূপোলি পর্দায়। আক্ষরিক ভাবে দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলি নয়, ওনার জীবনের গল্প‌ই তুলে ধরা হবে ছবির পর্দায়। অবশেষে নিজের ওপর ছবি করার জন্য মত দিলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। 

ads

     বহুদিন ধরেই সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরি হ‌ওয়া নিয়ে ইন্ড্রাস্ট্রিতে নানা গুঞ্জন শোনা যায়। কিন্তু সেই সব গুজ্ঞনেই জল ফেলে দেন এই ক্রিকেটার। কিন্তু সম্প্রতি এক সংবাদমাধ্যমে, দাদা নিজের মুখেই তাঁর ছবির তৈরির কথা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন,’ হ্যা, আমি সম্মতি দিয়েছি বায়োপিক এর জন্য।’ তবে এখন‌ই সে বিষয়ে বিশদ কিছু জানান নি দাদা। 

    হিন্দিতে অর্থাৎ বলিউডে তৈরি হচ্ছে বাঙালি, প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বায়োপিক। ছবিটি তৈরি হচ্ছে ভিয়াকম (Viacom) এর মত বড় ব্যানারে। তবে ছবিতে সৌরভের ভূমিকায় কে থাকবে তা আরও এক বিশাল চমক। দাদা নিজে চেয়েছেন তাঁর ভূমিকায় রণবীর কাপুর অভিনয় করবেন। তাই সেই বাসনা তো পুরণ করতেই হয়। শোনা যাচ্ছে সৌরভের ভূমিকায় দেখতে পাওয়া যাবে রণবীর কাপুরকে। প্রায় ২০০-২৫০ কোটি টাকা বাজেট বরাদ্দ করা হয়েছে এই ছবির জন্য। দেখানো হবে বিসিসিআই এর প্রেসিডেন্ট হ‌ওয়া পর্যন্ত সম্পূর্ণ যাত্রা। 

      এই ছবির মুক্তি নিয়ে এখন‌ই কিছু বলা না গেলেও, শোনা যাচ্ছে স্ক্রিপটিং এর কাজ ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। প্রি- প্রোডাকশান সম্পন্ন হলেই, প্রোডাকসান এর কাজ শুরু হবে। 

    বলিউডে ধোনির বায়োপিক সুপারহিট হয়েছে। ছবি হয়েছে শচীনকে নিয়েও। এবার পালা দাদার। দেখা যাক, কত বড় একটা হাঁকাতে পার দাদা, ছবির পর্দায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here