মহানগর ওয়েবডেস্ক: বাস্তব জীবনের হিরো কিংবা সমাজের নামজাদা মানুষদের জীবনী নিয়ে বড়পর্দায় ছবি এখন বলিউডের অন্যতম ট্রেন্ড। বাস্তবের স্বনামধন্য মানুষের জীবনকে রুপোলি পর্দায় নিয়ে আসা এখন পরিচালকদের প্রিয় প্যাশন। সাধারণ মানুষের মধ্যেও অতি পরিচিত কিন্তু ধরাছোঁয়ার বাইরের মানুষদের ব্যক্তিগত জীবন সম্পর্কে কৌতূহল তীব্র। আর এই কৌতূহল থেকেই বায়োপিকের রমরমা।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির জীবনী নিয়ে কাজ করার কথা বহুবার ইন্ডাস্ট্রিতে শোনা গিয়েছে। মাঝে শোনা গিয়েছিল বলিউডে সৌরভের বায়োপিক হচ্ছে। কিন্তু ‘’দাদা’’ স্বয়ং সেই খবরের সত্যতা অস্বীকার করেন। তারপরেই মজার ছলে সৌরভ জানান তার বায়োপিকে অভিনয় করতে পারবেন একমাত্র হৃত্বিক রোশন। সেই কথার প্রসঙ্গেই এদিন নেহা ধুপিয়া তার চ্যাট শো’তে প্রশ্ন করেন। সৌরভ সেই বিষয়ে বলেন, ‘’হৃত্বিক যদি আমার চরিত্রে অভিনয় করে তাহলে ওকে আগে আমার মত শরীর বানাতে হবে।’

কলকাতার প্রিন্স সৌরভ আরও জানান, ‘বহু মানুষ বলেন হৃত্বিকের মত কারোর বডি নেই। ওর শারীরিক গঠন চোখে লাগার মত। লোকে বলে সবাইকে হৃত্বিকের মত বডি বানাতে হবে। কিন্তু আমি বলব হৃত্বিককে আমার মত বডি বানাতে হবে।’ এরপরেই হেসে ওঠেন মহারাজ।

বর্তমান ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ। আর দুদিন পড়েই আরবের মাটিতে শুরু হবে আই পি এল। সেই কারণেই আপাতত আরবে ই রয়েছেন সৌরভ। সেখানে থেকেই লাইভে এদিন নেহার সঙ্গে আড্ডা দেন সৌরভ।

বড়পর্দায় মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সাফল্যের পর সকলেই চাইছেন সৌরভ গাঙ্গুলির বর্ণময় ক্রিকেট জীবনের গল্প বড় পর্দায় ফুটে উঠুক। কিন্তু সেই বিষয়ে কিছুই নিশ্চিত হয়নি এখনও।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here