news sports corona

মহানগর ওয়েবডেস্ক: রাজ্যের করোনা মোকাবিলা তহবিলে সিএবি ২৫ লক্ষ টাকার আর্থিক অনুদান দিচ্ছে। বুধবার বিকালে এই খবর আসার কয়েক ঘণ্টার মধ্যেই সিএবি মিডিয়া ডেস্ক থেকে যে খবর সাংবাদিকদের হোয়াটসঅ্যাপ করা হলো, তা শুনলে বাঙালি হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য গর্বে বুক ভরে উঠবে। প্রাক্তন ভারত অধিনায়ক ও বিসিসিআই প্রেসিডেন্ট ঠিক করেছেন গরীবদের মুখে দু’মুঠো অন্ন তুলে দেবেন।

লাল বাবা চাল সৌরভের এই মহৎ উদ্যোগে পাশে দাঁড়িয়েছে। বর্ধমানের ভদ্রেশ্বর গোষ্ঠী ৫০ লক্ষ টাকার চাল তুলে দেবে বলে স্থির করেছে। আর চাল চলে যাবে এই মুহূর্তে সরকারি স্কুলে আশ্রয় নেওয়া মানুষদের কাছে। সিএবি আশা করছে সৌরভকে দেখে এই রাজ্যের অন্যান্য নাগরিকরাও ভাল কিছু করার জন্য অনুপ্রাণিত হবে।

উল্লেখ্য এর আগে ইডেন গার্ডেন্সকে করোনায় বিরুদ্ধে লড়াইয়ে কাজে ব্যবহারের জন্য প্রস্তাব দিয়েছিলেন সৌরভ। তিনি বলেছিলেন ইডেনের ইন্ডোর ও ক্রিকেটারদের ডর্মেটারি পুরোটাই করোনার চিকিৎসার জন্য তিনি দিতে রাজি আছেন। যাতে প্রয়োজনে রাজ্য সরকার অস্থায়ী হাসপাতাল তৈরি করে আপতকালীন মেডিক্যাল সেন্টার হিসেবে ব্যবহার করতে পারে। সৌরভ যোগ করেন, “রাজ্য সরকারের প্রয়োজনে এক ঘন্টার মধ্যে আমরা ইডেন তুলে দিতে রাজি আছি। করোনা মোকাবিলায় আমরা প্রতিমুহূর্তে যথাসাধ্য সরকারের পাশে রয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here