kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ফের অসুস্থ হয়ে পড়লেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবার আবার বুকে ব্যথা অনুভব করার পরই তাঁকে নিয়ে যাওয়া হল অ্যাপোলো হাসপাতালে। কিছুদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় তাঁর হার্টে ব্লকেজ ধরা পড়ে। চিকিৎসকরা তাঁর বুকে স্টেন্ট বসান। বেশ কয়েকদিন তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। একটি বিশেষ মেডিক্যাল টিম তাঁর চিকিৎসা করে। কয়েকদিন পর নিজের টিম নিয়ে বেঙ্গালুরু থেকে উড়ে এসে তাঁকে দেখে যান দেশের বিশিষ্ট চিকিৎসক দেবী শেঠি। সেই সময় তিনি বলেছিলেন, এখন পুরোপুরি সুস্থ সৌরভ। আজ আবার অসুস্থ হয়ে পড়লেন সৌরভ।

সপ্তাহ দুয়েক আগে জিম করার সময় বাড়িতে মাথা ঘুড়ে পড়ে গিয়েছিলেন তিনি। কোনও রকম ঝুঁকি না নিয়ে তাঁকে উডল্যান্ডস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় সেখানে। সৌরভের হৃদযন্ত্রে ব্লকেজ রয়েছে কি না, তা দেখার জন্য ইসিজি করা হয়। পরে দেখা যায় হার্টে ব্লকেজ রয়েছে। সেইমতো স্টেন্ট বসানো হয়। এদিন আবার সৌরভের অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্তরা।

সৌরভকে নিয়ে আসার আগেই কঠোর নিরাপত্তায় মুড়ে ফেলা হয় অ্যাপোলো হাসপাতাল চত্বর। মোতায়েন করা হয় কয়েকশো পুলিশকর্মী। দ্রুত হাসপাতালে আনার জন্য গোটা রাস্তা গ্রিন করিডর করা হয়। আগে থেকেই হাসপাতালের প্রস্তুত ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। হাসপাতালে আসার পর গাড়ি থেকে নেমে নিজে হেঁটেই এমারজেন্সিতে যান তিনি। তাঁরপর দ্রুত তাঁর চিকিৎসা শুরু হয়। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগেরবার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হওয়ার পর সুস্থ হয়ে বাড়ি গিয়ে তিনি অত্যন্ত সাবধানতার সঙ্গে থাকছিলেন। তাঁর বাড়িতে প্রায় একটি ছোটখাটো হাসপাতাল বানানো হয়। তাঁর হার্টের বাকি চিকিৎসা হওয়ার কথা ছিল অ্যাপোলো হাসপাতালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here