Parul

মহানগর ডেস্ক: ডিফেন্স কমিটির মিটিং নিয়ে চলছিল আলোচনা। কিন্তু হল চিন না কথা। প্রতিবেশী দেশের সঙ্গে সীমান্ত সমস্যা নিয়ে আলোচনা না হওয়ায় বৈঠক সেরে বেরিয়ে গেলেন রাহুল গান্ধি এবং কংগ্রেসের অন্যান্যরা। সূত্র উদ্বৃত করে এমনটাই দাবি করেছে সর্বভারতীয় সংবাদ মাধ্যম।

ads

দাবি করা হচ্ছে, প্রতিরক্ষা কমিটির মিটিংয়ে চিনের সঙ্গে ভারতের সমস্যা নিয়ে কথা বলতে চেয়েছিলেন রাহুল। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দেওয়া হয় তৎক্ষণাৎ। আলোচনা করতে না পেরে সভা ছেলে তখনই বেড়িয়ে যান রাহুল গান্ধীর সহ কংগ্রেসের অন্যান্য সাংসদরা। জানা গিয়েছে, কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীর সঙ্গে আলোচনার পরেই চিন ইস্যু নিয়ে কথা বলতে চেয়েছিল কংগ্রেস। বাদল অধিবেশনও এই ব্যাপারে সরগরম হতে পারে। চিন সংক্রান্ত সমস্যা ছাড়াও কংগ্রেসের ঝুলিতে রয়েছে কোভিড টিকায় ঘাটতি, রাফাল চুক্তি সমস্যা, বেকারত্ব, জ্বালানির মূল্যবৃদ্ধির মতো হাতিয়ার।

অতিমারি আবহে কেন্দ্র সরকারের বিরুদ্ধে লাগাতার তোপ দেগে চলেছেন রাহুল গান্ধী।  সম্প্রতি রাফাল চুক্তি সমস্যায় নতুন করে চাপে পড়েছে কেন্দ্র সরকার। রাহুল গান্ধী টুইট দেখা গিয়েছে ‘জুমলা’ শব্দ। এছাড়া পেট্রোলের মূল্যবৃদ্ধি, পর্যাপ্ত ভ্যাকসিন না থাকার অভিযোগ, পরিযায়ী শ্রমিক সমস্যা, করোনা পরিস্থিতি, লকডাউন ইত্যাদির একাধিক বিষয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে অহরাত্রি সুর জড়িয়েছেন রাহুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here