ডেস্ক: রাজ্যে ফের হদিশ পাওয়া গেল বেআইনি অস্ত্র কারখানার কারখানার। এবার হাতিয়ার চক্রের হদিশ পাওয়া গেল হাওড়ার ডোমজুড়ে। হানা চালিয়ে উদ্ধার করা হয়েছে প্রচুর বেআইনি আগ্নেয়াস্ত্র এবং অর্ধ নির্মিত অস্ত্র। এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। কলকাতা এবং তার পার্শ্ববর্তী এলাকা থেকে গত কয়েকমাস যাবত বেআইনি অস্ত্র কারখানা উদ্ধার হওয়ার পর সেই তালিকায় এবার জুড়ে গেল ডোমজুড়ের নামও।

স্থানীয় সূত্রে খবর, ডোমজুড়ের একটি বাগান বাড়িতে ত্রিপল টাঙিয়ে চলতো এই অস্ত্র তৈরির কাজ। পুলিশ জানিয়েছে, বিহারের মুঙ্গের ঠেকে প্রশিক্ষিত কর্মী এনে বন্দুক তৈরি করা হচ্ছিল। সম্প্রতি দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর ঠেকে বেআইনি অস্ত্র মামলায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে ডোমজুড়ের কারখানার কথা জানতে পারে পুলিশ। এরপর সেখানে অভিযান চালায় দক্ষিণ ২৪ পরগনা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ। সেখানেই হদিশ মেলে অস্ত্র কারখানার।

উদ্ধার চালিয়ে সেই বাগান বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র, অর্ধনির্মিত অস্ত্র, লেদ ও পালিশ মেশিন পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, অস্ত্রগুলি ক্যানিং সহ আরও অন্যান্য রাজ্যগুলিতে পাচার করার উদ্দেশ্য ছিল ধৃতদের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here